Ritabhari Chakraborty: গাছের পাতা দিয়ে শরীর ঢেকে ফোটোশ্যুটের ছবি শেয়ার করতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী

Ritabhari Chakraborty: অনেকে তাঁকে কটাক্ষ করে ‘কিয়ারার সস্তা কপি’ও আখ্যা দিচ্ছেন

হাইলাইটস:

গাছের পাতা দিয়ে শরীর ঢেকে ফোটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় তুমুল ট্রোলড অভিনেত্রী ঋতাভরী

তাঁকে ‘কিয়ারার সস্তা কপি’ বলে ট্রোলড করা হচ্ছে

বলিউড অভিনেত্রী কিয়ারা আডভানিও ২০২০ সালে গাছের পাতা দিয়ে শরীর ঢেকে একটি ফোটোশ্যুট করিয়েছিলেন

Ritabhari Chakraborty: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির প্রথম সারির একজন অন্যতম অভিনেত্রী হলেন ঋতাভরী চক্রবর্তী। শুধু বাংলা না আরব সাগরের পাড়েও তিনি সমান পরিচিতি লাভ করেছেন। তিনি সোশ্যাল মিডিয়াতে প্রচন্ড সক্রিয়। প্রতিদিনই প্রায় নানান ফোটোশ্যুটের ছবি শেয়ার করেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। তাঁর প্ৰতিটি ছবিতেই লক্ষ লক্ষ লাইক পড়ে। এমনকি কমেন্টে ভালোবাসায় ভরাতেও ভোলেন না তাঁর অনুরাগীরা। তিনি প্রায়দিনই লাইমলাইটে থাকেন। সে তাঁর ব্যক্তিগত জীবন হোক অথবা পেশাগত দিক। সম্প্রতি তিনি একটি গাছের পাতা দিয়ে শরীর ঢেকে ফোটোশ্যুট করেছেন। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করতে না করতেই তুমুল ট্রোলডের মুখে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)।

গতকাল চোখ ধাঁধানো লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী। তবে তাঁর এই লুকটির সাথে হুবহু যেন মিল পাওয়া যাচ্ছে বলিউড অভিনেত্রী কিয়ারা আডবানির একটি ফোটোশ্যুটের। বছর তিনেক আগে ঠিক এইরকমই একটি ফোটোশ্যুট করেছিলেন বলি সুন্দরী। ২০২০ সালে তারকা চিত্রগ্রাহক ডাব্বু রত্নানির বছরশেষের ক্যালেন্ডারে জায়গা করে নিয়েছিলেন কিয়ারা। সেখানেই তাঁকে পাতা দিয়ে শরীর ঢেকে ছবি পোস্ট করতে দেখা যায়। অবশ্য সেই সময় ছবিটি নিয়ে প্রবল চর্চা হয়েছিল। শরীরে কোনও পোশাক দেখা যায়নি বলে কটাক্ষ করা হয় কিয়ারাকেও। এমনকি ‘টপলেস’ ফোটোশ্যুট করা হয়েছে মনে করে তুমুল নিন্দার ঝড় উঠেছিল দেশজুড়ে। এমনকি পরবর্তী কালে সেই ছবি শ্যুট করা নিয়ে সাক্ষাৎকারও দিতে হয় ডাব্বুকে। তিনি জানিয়েছিলেন, কিয়ারার সেই শ্যুটে মোটেও টপলেস ছিল না।

পাতা দিয়ে শরীর ঢেকে নেটপাড়ায় ফের ঝড় তুললেও চরম ট্রোলডের মুখে পড়তে হয়েছে বাঙালি অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। বং ক্রাশও কটাক্ষের হাত থেকে রক্ষা পেলেন না। অভিনেত্রীর এই নতুন ফোটোশ্যুটের ছবি দেখে অনেকেই কিয়ারা আডবানির পাতা দিয়ে শরীর ঢেকে পোস্ট করা ২০২০ সালের ছবিটির মিল খুঁজে পেয়েছেন। আর ঠিক সেই কারণে নেটিজেনের একাংশ ঋতাভরীকে ‘কিয়ারার সস্তা কপি’ বলে ট্রোলড করতে শুরু করেন। একজন আবার মজা করে লিখেছেন, “পাতা আবার ছাগল এসে না খেয়ে যায়।” অনেকে আবার ছাগল পাঠাবেন বলেও জানিয়েছেন। একজন লিখেছেন, ‘ভেজিটেবল রানী।’ তবে অনেকে প্রশংসাও করেছেন। ঋতাভরীর ছবিতে তাঁর এক অনুরাগী লিখেছেন, ‘কী সুন্দর লাগছে। অনবদ্য।’ আরেকজন লিখলেন, ‘এমনি এমনি তো আর তোমাকে বং ক্রাশ বলে ডাকা হয় না। হেব্বি লাগছে।’ তবে অভিনেত্রী কারোর কমেন্টের কোনও জবাব দেন নি।

শুধু এইবার না, অতীতেও নেটিজেনের ট্রোলডের স্বীকার হতে হয়েছে ঋতাভরীকে। ২০২০ সালের শেষের দিক থেকে শারীরিক সমস্যায় ভুগতে শুরু করেন অভিনেত্রী। ২০২১ সালে দুটি অপারেশনও হয় তাঁর। যার ফলে অনেকটাই ওজন বেড়ে যায় তাঁর। সেই সময় বাড়তি ওজন নিয়ে কম ট্রোলের মুখে পড়তে হয়নি তাঁকে। তবে ট্রোলারদের কথা কখনোই পাত্তা দেন না ঋতাভরী। অভিনেত্রীর এই চেহারাটাকেই নিজের ছবির কাজে লাগানোর চেষ্টা করেছিলেন অরিত্র মুখোপাধ্যায়। চলতি মাসের আগামী ১২ই মে শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় প্রযোজিত ছবি ‘ফাটাফাটি’ ছবি মুক্তি পেতে চলেছে। এই ছবিতে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। বডি শেমিংয়ের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই আসছে ‘ফাটাফাটি’। এই ছবিটি সমাজে বার্তা দেবে মডেলিং, সাজ কেবলই ছিপছিপে রোগা মেয়েদের জন্য নয়। এই ছবিতে প্লাস সাইজ মডেলের চরিত্রে অভিনয়ের জন্য ঋতাভরীকে ১৫-২০ কিলো ওজন বাড়াতে হয়েছিল। ছবির শেষ মুহূর্তের প্রচারপর্বে এই মুহূর্তে ব্যস্ত রয়েছেন তিনি।

অন্যদিকে সম্প্রতি ঋতাভরী এবং তাঁর প্রেমিক তথাগতর সম্পর্ক ভাঙার খবর প্রকাশ্যে আসে। এমনকি তাতে কারণ হিসেবে জড়িয়ে যায় তথাগতর বাড়ির লোকের নাম। বির্তক থামাতে মুখ খুলেছিলেন দুজনেই। সোশ্যাল মিডিয়ায় তথাগত লিখেছেন,’ আমরা শান্তিতে আমাদের ব্যক্তিগত জীবন যাপন করছি। দয়া করে আমাদের একা ছেড়ে দিন।’ তথাগতর এই পোস্টটি শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘সমস্ত সংবাদদাতাদের কাছে অনুরোধ একটু সঠিক খবর দিন এবং হলুদ সাংবাদিকতা বন্ধ করুন। বেশি ক্লিক পাওয়ার জন্য যা ইচ্ছে লিখে দেবেন না। শুধুমাত্র অনুমানের ভিত্তিতে এরকম ‘ভুল’ খবর লিখে দেবেন না। বারবার এমন খবর রটলে, একটা সময়ের পর মানুষের মনেও প্রশ্ন ওঠে, সত্যি কি এরকম কিছু ঘটেছে?’

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.