Raima Sen and Riya Sen: রাইমা সেন এবং রিয়া সেনের গ্ল্যামারের কাছে ফিকে পরে যাবে আজকালকার দিনের সুন্দরী তরুণীরাও, এইদিকে তাঁদের বয়স ইতিমধ্যে ৪০ পেরিয়েছে

Raima Sen and Riya Sen: দুই বোনই যেন আজীবন চিরতরুণই থেকে গেলেন

হাইলাইটস:

• রাইমা এবং রিয়ার গ্ল্যামারের সাথে টেক্কা দিতে পারবেন না এখনকার তরুণীরাও

• রাইমা এবং রিয়ার গ্ল্যামারাস লুকগুলি দেখে নিন

• তাঁদের দুজনের একসাথে অ্যাওয়ার্ড শো-r২ছবির বিষয়েও জেনে নিন

Raima Sen and Riya Sen: বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে রাইমা সেন এবং রিয়া সেন খুবই জনপ্রিয় দুই অভিনেত্রী। অবশ্য রিয়া সেন বলিউডেও সুপরিচিত লাভ করেছেন। দুই বোনের বয়সই ইতিমধ্যে ৪০ পেরিয়েছে। তবে তা দেখে বোঝার কোনও উপায় নেই। দুই অভিনেত্রীর গ্ল্যামারের কাছে ফিকে পরে যাবে আজকালকার দিনের সুন্দরী তরুণীরাও। তারা অবশ্য অভিনেত্রীদের নিয়ে গ্ল্যামার সম্পর্কিত টিপস নিতে পারেন। তাঁদের গ্ল্যামার এবং ফ্যাশন সেন্স দেখে মুগ্ধ তাঁর অনুরাগী থেকে সমালোচক প্রত্যেকেই। দুই অভিনেত্রীই সোশ্যাল মিডিয়াতেও ভীষণ সক্রিয়। আজ আমরা তাঁদের সেরা কিছু গ্ল্যামারাস লুক সম্পর্কে আলোচনা করবো। তবে দেরি না করে একনজরে দেখে নিন –

ওয়েস্টার্ন ড্রেসে মোহময়ী রাইমা:

কিছুদিন আগে একটি লিল্যাক শেডের মিনি ড্রেসে কিলার পোজে ফটোশ্যুট করেছিলেন রাইমা। এই মিনি ড্রেসে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে। এই ড্রেসটি সম্পূর্ণ বডিফিট ছিল, যার ফলে অভিনেত্রী টোনড ফিগারকেও কমপ্লিমেন্ট দিচ্ছিল। ড্রেসটির সামনে ব়্যাপ আপ ডিটেলিংও ছিল। বর্তমানে ফ্যাশন দুনিয়ায় অত্যন্ত ট্রেন্ডিং একটি পোশাক হল এই ব়্যাপ ড্রেস। অভিনেত্রীও এই ট্রেন্ডই ফলো করেছেন, ফলে তাঁকেও দুর্দান্ত দেখাচ্ছিল।

লাল শাড়িতে অপরূপা: 

শুধু ওয়েস্টার্ন না, শাড়িতেও যে তিনি অপরূপা তার প্রমান বার বার দেন অভিনেত্রী। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শো-এর জন্য তিনি একটি লাল শাড়িকে বেছে নিয়েছিলেন। শাড়িটি ছিল পুরোটাই সিল্ক। অভিনেত্রীর এই অপূর্ব লুকে ছিল এলিগেন্সের ছোঁয়া। অবশ্য লুকটি সম্পূর্ণ করার জন্য তিনি মানানসই গয়নাও বেছে নিয়েছিলেন। এককথায় বলা যায়, শাড়িতে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে।

সেক্সি অবতারে রিয়া:

দিদির মতোই কোনও অংশে কম হন বোন রিয়াও। তিনিও অপূর্ব সুন্দরী। সম্প্রতি কালো রঙের একটি প্লাঙ্গিং নেকলাইন ড্রেসে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছিলেন অভিনেত্রী রিয়া সেন। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে যায় নেটপাড়ায়। একে বারে সেক্সি অবতারে ধরা দিয়ে তিনি তাঁর অনুরাগীদের মনে আগুন জ্বালিয়ে দিয়েছিলেন।

সাদা ড্রেসে লাস্যময়ী:

সম্প্রতি তিনি একটি স্লিভলেস সাদা ড্রেসে সোশ্যাল মিডিয়ায় ছবি করে করেছিলেন। এই ড্রেসে অভিনেত্রী রিয়া সেনকে চমৎকার দেখাচ্ছিল। এই ড্রেসটিতে দেওয়া হয়েছিল ডিপ ভি নেকলাইন। লুকটি সম্পূর্ণ করার জন্য তিনি মানানসই ইয়াররিংসও বেছে নিয়েছিলেন। এই সাদা ড্রেসে অপূর্ব সুন্দর দেখাচ্ছিল তাঁকে।

একসঙ্গে রাইমা এবং রিয়া:

সম্প্রতি তাঁদের একসাথে দেখা গিয়েছিল ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড শো-র রেড কার্পেটে। দুজনেই একই সাথে প্রবেশ করেছিলেন অনুষ্ঠানে। রেড কার্পেট লুকের জন্য রিয়া বেছে নিয়েছিলেন সবুজ রঙের একটি থ্রি পিস কো-অর্ড সেট। অপরদিকে রাইমা বেছে নিয়েছিলেন গাঢ় নীল রঙের একটি সিকুইন শাড়ি। দুজকেই দুর্দান্ত দেখাচ্ছিল।

সুতরাং বলা যায়, তাঁরা দুজনেই যে ইতিমধ্যে ৪০ পেরিয়ে গেছে তা কোনওভাবেই বোঝার উপায় নেই। বয়স যতই বাড়ুক তাঁদের বোল্ডনেস এবং গ্ল্যামারের কাছে এখনকার তরুণীরা ফিকে পরে যাবে, একথা বলাই যায়। তবে আপনার কেমন লাগলো রাইমা এবং রিয়ার গ্ল্যামারাস লুক?

এইরকম ফ্যাশন এবং বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.