Mimi Chakraborty Latest Look: খোলামেলা পোশাকে একবারে সামার লুকে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী, তাঁর এক একটি লুক ছিল দেখার মতো

Mimi Chakraborty Latest Look: একনজরে দেখে নিন তাঁর মনোমুগ্ধকর সামার লুকটি

হাইলাইটস:

• বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন মিমি চক্রবর্তী

• তিনি একজন ফ্যাশনিস্তাও বটে

• সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা তাঁর সামার লুকটি দেখে নিন

Mimi Chakraborty Latest Look: অভিনেত্রী মিমি চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ বাংলায় নেই বললেই চলে। অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও তিনি অতি সক্রিয়। তিনি যাদবপুরের তৃণমূলের সাংসদ। তবে এটি তাঁর রাজনৈতিক জীবন। বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির কথা বলতে গেলে একেবারে প্রথম সারির অভিনেত্রী হলেন তিনি। তিনি প্রতিদিনই প্রায় একের পর এক ছবি এবং ভিডিও শেয়ার করে অনুরাগীদের মধ্যে উন্মাদনা বাড়িয়ে তুলেছেন। তিনি যে একজন পোষ্য প্রেমীও, তা তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট স্টক করলেই বোঝা যায়।সম্প্রতি তিনি সামার ফ্যাশন সম্পর্কিত একটি ফটোশুট করেছেন। এবং সেই ফটোশুটের ছবি সামার হিসাবে লুক সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন।

সামার লুকে নজরকাড়া:

অভিনেত্রী বারংবারই সামার ফ্যাশন নিয়ে নানারকম এক্সপেরিমেন্ট করতে থাকেন। এবারেও তার অনথা হয়নি। একটি স্টাইলিশ পোশাক বেছে নিয়ে তিনি একটি নজরকাড়া লুক ক্রিয়েট করেছেন। তিনি একটি বোটানিক প্রিন্টের জাম্পস্যুট বেছে নিয়েছিলেন তাঁর সামার আউটফিট হিসাবে। এই সামার আউটফিটে দুর্দান্ত দেখাচ্ছিল অভিনেত্রীকে।

কুল ফ্যাশন গোল:

গরমকালে আমরা সকলেই একটু হালকা রঙের পোশাক পরতে ভালোবাসি। বিশেষজ্ঞদের মতে, ফ্লোরাল বা বোটানিক প্রিন্ট গরমের জন্যে আদর্শ। অভিনেত্রীও সেকথা মাথায় রেখে তাঁর সামার আউটফিট হিসাবে আইভরি রঙের বোটানিক প্রিন্টের জাম্পস্যুট বেছে নিয়েছিলেন। অভিনেত্রীর এই স্টাইলিশ লুকটি সামার ফ্যাশনের উপযুক্ত একটি উদাহরণ। তিনি আমাদের জন্য কুল ফ্যাশন গোল সেট করে দিতে সার্থক।

এই সামার আউটফিটটির ডিসাইনার কে?

একটি বিশেষ ইভেন্টের জন্যে এই লুকটি ক্রিয়েট করেছিলেন অভিনেত্রী। যার ফলে তিনি সামার ফ্যাশনকেই গুরুত্ব দিয়েছিলেন। তিনি এই দুর্দান্ত সামার আউটফিটটি সংগ্রহ করেছিলেন ‘কভার স্টোরি’ ক্লোদিং ব্র্যান্ড থেকে। ক্লোদিং ব্র্যান্ডের দেওয়া তথ্য অনুযায়ী, লিনেন ফ্যাব্রিকের এই জাম্পস্যুটের উপরে বোটানিক প্রিন্ট করা হয়েছিল। বিশেষত এই আউটফিটটি লিনেন ফ্যাব্রিক দিয়েই তৈরি করা হয়েছিল। তবে অভিনেত্রীর এই আউটফিটে এক একটি ডিটেলিং ছিল তাক লাগানো। প্রথমেই বলি, আউটফিটটি ছিল অফ শোল্ডার। তবে এই আউটফিটটির সাথে একটি ডিটাচেবল পাফড স্লিভও দেওয়া হয়েছিল। যাতে অভিনেত্রী ইচ্ছামতো স্টাইল করতে পারেন। অপরদিকে এই আউটফিটটির বাস্ট এরিয়া বডিফিট প্যাটার্নে রাখা হয়েছিল। লো-কাট নেকলাইন এবং আকর্ষণীয় ব্যাক ডিটেলিং এই আউটফিটটিকে অন্য মাত্রায় নিয়ে গেছে। অবশ্য অফ শোল্ডার ডিটেলিং-ই এই আউটফিটটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে।

মিমি চক্রবর্তী একজন ফ্যাশনিস্তা। ফলে তিনি দুর্দান্তভাবে এই অফ শোল্ডার আউটফিটটির সঙ্গে পাফড স্লিভ স্টাইল করেছিলেন। তবে তাঁর এই আউটফিটে একটি লিনেন প্যান্টও যোগ করা হয়েছিল। বর্তমানে এই ধরনের ফ্লেয়ারড প্যান্ট ফ্যাশন দুনিয়ায় বেশ ট্রেন্ডিং-এ রয়েছে। অভিনেত্রীও যখন একজন ফ্যাশনিস্তা, তখন ট্রেন্ডিং পোশাককে বাদ দেন কী করে। লুকটি সম্পূর্ণ করার জন্য তিনি আউটফিটটির সাথে মানানসই গোল্ডেন চাঙ্কি হুপ ইয়াররিংসও বেছে নিয়েছিলেন। তার সাথে মানানসই হিলস। তবে বিশেষ আকর্ষণ কেড়েছে তাঁর খোলা চুলে এবং পারফেক্ট মেকআপ লুকটি। মিমির সামার লুকটি ছিল এককথায় অসাধারণ। অভিনেত্রীর এই স্টাইলিশ সামার লুকটি স্টাইল করেছিলেন সেলিব্রিটি ফ্যাশন স্টাইলিস্ট সুমিত সিনহা। আপনিও চাইলে অভিনেত্রীর সাথে ফ্যাশন টিপস নিয়ে আপনার স্পেশাল দিনে রিক্রিয়েট করতে পারেন। তার সাথে অবশ্যই মানানসই অ্যাকসেসরিজ স্টাইল করতে ভুলবেন না। আমাদের উপর বিশ্বাস রাখুন, আপনাকেও দুর্দান্ত দেখাবে।

এইরকম ফ্যাশন এবং বিনোদন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.