Merry Christmas: ছবির প্রচারে দিল্লি পৌঁছেছে ‘মেরি ক্রিসমাস’-এর টিম, জানালেন অনেক রহস্য বিস্তারিত জেনে নিন

Merry Christmas: “ক্যাটরিনা কাইফ ‘মেরি ক্রিসমাস’-এ কাজ করাকে ‘দুটি আকর্ষণীয় চরিত্রের’ অনন্য যাত্রা বলেছেন”

হাইলাইটস:

  • বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আজকাল তার সিনেমা মেরি ক্রিসমাসের জন্য খবরে রয়েছেন।
  • এর পাশাপাশি, তার পুরো টিম ছবিটির প্রচারে ব্যস্ত এবং সম্প্রতি ক্যাটরিনা এবং পুরো টিমকে দিল্লিতে একটি সংবাদ সম্মেলনে দেখা গেছে।
  • যেখানে তিনি অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন, চলুন দেখা যাক।

Merry Christmas: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ আজকাল তার সিনেমা মেরি ক্রিসমাসের জন্য খবরে রয়েছেন। এর পাশাপাশি, তার পুরো টিম ছবিটির প্রচারে ব্যস্ত এবং সম্প্রতি ক্যাটরিনা এবং পুরো টিমকে দিল্লিতে একটি সংবাদ সম্মেলনে দেখা গেছে যেখানে তিনি অনেক প্রশ্নের উত্তর দিয়েছেন, চলুন দেখা যাক।

মেরি ক্রিসমাসের সেট থেকে ক্যাটরিনার সবচেয়ে মজার স্মৃতি কী ছিল?

ছবির শুটিং চলাকালীন একটি মজার ঘটনা সম্পর্কে ক্যাটরিনাকে প্রশ্ন করা হলে ক্যাটরিনা বলেন, ছবির শুটিং চলাকালীন এমন কোনো ঘটনা ঘটেনি কারণ এটি একটি সিরিয়াস ছবি। আমি যদি মজা করতাম এবং বেশি কথা বলতাম, তাহলে চরিত্রের মেজাজ বিগড়ে যেতে পারত। তাই, ছবিটি নির্মাণে সাহায্য করার জন্য আমি আমার ফ্লার্টেশনকে সেট থেকে দূরে রেখেছিলাম।”

We’re now on Whatsapp – Click to join

পরের প্রশ্নে, যখন ক্যাটরিনাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে বিজয়ের সাথে প্রথমবার দেখা করার আগে তিনি কী ভেবেছিলেন, ক্যাটরিনা বলেছিলেন যে তিনি তার নাম গুগলে অনুসন্ধান করেছিলেন। তিনি বিজয়ের নাম “তার স্মৃতি সতেজ” করার জন্য তাকে এটি সম্পর্কে বলার আগে গুগল করেছেন৷ গুগল সার্চ থেকে পাওয়া প্রথম ছবিতে বিজয়ের রুপার লবণ এবং গোলমরিচের চুল ছিল, যা তিনি বিশেষভাবে পছন্দ করেছিলেন।

ক্যাটরিনা আরও প্রকাশ করেছেন যে তিনি বিজয়ের সাথে তার চলচ্চিত্রে প্রধান চরিত্রে কাজ করার কথা বিবেচনা করেছিলেন, কিন্তু সেই সময়ে তার কোন স্মৃতি ছিল না। শুধু তাই নয়, তিনি ভুলে গিয়েছিলেন যে তিনি বিজয়ের ছবি ‘৯৬’ দেখেছিলেন এবং ‘ক্লাস অফ ৮৩’ নিয়ে কথা বলছিলেন। যখন এটি ঠিক করা হয়েছিল তখন তার মনে পড়ে যে ‘৯৬’ তাকে দারুণ প্রভাব ফেলেছিল এবং এতে এমন কিছু দৃশ্য ছিল যা এখনও তার মনে তাজা ছিল।

ছবিটি সম্পর্কে কথা বলতে গিয়ে, “সম্প্রতি, নির্মাতারা ‘মেরি’-এর অফিসিয়াল ট্রেলার প্রকাশ করেছেন, যা ভক্তরা ব্যাপক উৎসাহের সাথে স্বাগত জানিয়েছে। ছবিটি দুটি ভাষায় শ্যুট করা হয়েছে এবং হিন্দি সংস্করণে অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, বিনয় পাঠক, প্রতিমা কানন এবং টিনু আনন্দ। তামিল সংস্করণে অভিনয় করেছেন রাধিকা শরৎকুমার, শানমুগরাজা, কেভিন জয় বাবু এবং রাজেশ উইলিয়ামস।

শ্রীরাম রাঘবনের সাথে কাজ করার অভিজ্ঞতা শেয়ার করে ক্যাটরিনা কাইফ বলেছেন, “আমি শ্রীরাম রাঘবনের সাথে কাজ করার স্বপ্ন দেখেছিলাম এবং তা অর্জন করতে পেরে আশ্চর্যজনক লাগছে। তিনি একজন অনন্য পরিচালক এবং তার সেটে থাকা একটি ভিন্ন অভিজ্ঞতা।”

“তিনি ছবিটির স্রষ্টা এবং একজন অনন্য অংশীদার। দুটি ভাষায় একটি চলচ্চিত্র নির্মাণ একটি তীব্র অভিজ্ঞতা হয়েছে। আমরা সবাই এই ছবিটি নিয়ে খুব উত্তেজিত।” সেই সঙ্গে ১২ই জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই ছবিটি।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.