Madhumita Sarcar Hot Look: অভিনেত্রী মধুমিতা সরকার সোশ্যাল মিডিয়ায় আগুন লাগিয়েছেন একটি সরু ফিতের ব্র্যালেট পরে, দর্শক মহলেও যথেষ্ট প্রশংসিত তাঁর এই হট লুকটি

Madhumita Sarcar Hot Look: অভিনেত্রী সবসময়ই একাধিক নতুনত্ব লুক ক্রিয়েট করেন

হাইলাইটস:

•অভিনেত্রী মধুমিতা সরকার টলিপাড়ার একজন অন্যতম অভিনেত্রী

•তাঁর ফ্যাশন সেন্সের কোনও তুলনা হয় না

•তাঁর গোয়া ভ্যাকেশনের হট লুকটি ছিল চোখে পড়ার মতো

Madhumita Sarcar Hot Look: মধুমিতা সরকারকে চেনেন না এমন বাঙালি নেই বললেই চলে। টলিপাড়ার অতি পরিচিত মুখ হলেন তিনি। যেমন তাঁর অভিনয় তেমনই তাঁর টোনড ফিগার, সবমিলিয়ে মধুমিতা সরকার সুপারহিট। তিনি প্রতিবারের মতো এবারেও একটি হট লুক (Madhumita Sarcar Hot Look) ক্রিয়েট করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আগুন লাগিয়েছেন। সম্প্রতি তিনি ছুটি কাটাতে গোয়ায় পাড়ি দিয়েছিলেন। অভিনেত্রী গোয়ায় কাটানো প্রতিটি মুহূর্ত তাঁর অনুরাগীদের সাথে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

সমুদ্রের পাড়ে ঠিক যেন জলপরী:

গোয়ায় ছুটি কাটাতে গিয়ে অভিনেত্রী উপযুক্ত বিচ আউটফিটকে বেছে নিয়েছিলেন। শুধু বিচ কেন নির্দিষ্ট জায়গার জন্য উপযুক্ত আউটফিটকেই গুরুত্ব দেন অভিনেত্রী। অতীতেও আমরা দেখেছি পাহাড়ে গিয়েও তাঁর শীতের আউটফিটগুলি ছিল দেখার মতো। এবারেরও তার অন্যথা হয়নি। গোয়ায় গিয়ে তিনি কুরুশের কাজ করা একটি সাদা রঙের ব্রালেট পরেছিলেন। অপূর্ব সুন্দর দেখছিল অভিনেত্রীকে। একদম পারফেক্ট বিচ আউটফিট ছিল এটি। সত্যিই তাঁর স্টাইলিং এবং ড্রেসিং সেন্সের তুলনা হয় না।

তাঁর বিচ আউটফিটটি কেমন ছিল?

গোয়ায় ছুটি কাটাতে গিয়ে অভিনেত্রী বেছে নিয়েছিলেন কুরুশের কাজ করা একটি সাদা রঙের ব্রালেট। তার সাথে পরেছিলেন একটি লুজ ফিট প্যান্ট। আর্দি টোনের প্যান্টটি দেখেই বোঝা যাচ্ছিল যে, এটি বেশ আরামদায়ক। এমনকি আউটফিটের সঙ্গে একটি শার্টেও রাউন্ড আপ করতে দেখা যায় অভিনেত্রীকে। এই বিচ আউটফিটে অত্যন্ত চমৎকার দেখাচ্ছিল অভিনেত্রীকে। আসলে সমুদ্রের ধারে তিনি একটি হট লুক ক্রিয়েট করতে চেয়েছিলেন।

এবার ব্রালেটটির বিষয়ে আলোচনা করা যাক –

ব্রালেটটি পুরোটাই ছিল কুরুশের কাজ করা। এইরকম কুরুশের ব্রালেট এখন বেশ ট্রেন্ডিং-য়েও রয়েছে। অভিনেত্রী সেই ট্রেন্ডটিকেই সুন্দরভাবে ফলো করেছেন। এই সাদা রঙের ব্রালেটে হল্টার নেকলাইন যোগ করা হয়েছিল। যার নেকটি ছিল অত্যন্ত ডিপ। এই ডিপ নেকলাইনের সঙ্গে যোগ করা হয়েছিল নুডল স্ট্র্যাপও। এক একটি ডিটেলিং ব্রালেটটিকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছিল। এমনকি এর ব্যাক ডিটেলিংও ছিল বেশ আকর্ষণীয় এবং চোখ ধাঁধানো। এই ডিপনেক ব্যাকলেস কুরুশের কাজ করা সাদা রঙের ব্রালেটে সকলের নজর কেড়েছেন অভিনেত্রী। এই ছবি সোশ্যাল মিডিয়াতে আপলোডের সাথে সাথে লাইক এবং কমেন্টের বন্যা বয়ে যায়।

ফ্যাশন গোলস সেট করলেন তিনি:

শুধু আউটফিট না, বিশেষ হেয়ারস্টাইলও ধরা পড়েছিল তাঁর গোয়া ভ্রমণে। অত্যন্ত স্টাইলিশ একটি হেয়ারস্টাইল ক্রিয়েট করেছিলেন অভিনেত্রী। এই বিশেষ হেয়ারস্টাইলে বেশ মানিয়েও ছিল তাঁকে। এমনকি তাঁর ট্রাভেল লুকটিও ছিল মারাত্মক সুন্দর। অবশ্য অভিনেত্রীর প্ৰতিটি ট্রাভেল লুক দেখে প্রেমে পড়েছেন অনুরাগীরা। তাঁর লুকগুলি বার বারই তাঁর অনুরাগীদের জন্য ফ্যাশন গোলস সেট করে। আপনিও অভিনেত্রীর দিয়ে টিপস নিতে পারেন। আর বিচ আউটফিট হিসাবে এইরকম কুরুশের কাজ করা ব্রালেট বেছে নিতে পারেন।

এইরকম ফ্যাশন দুনিয়ার সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.