Madhumita Sarcar: হট ব্রালেট পরে আবারও বোল্ড লুক ক্রিয়েট করলেন অভিনেত্রী মধুমিতা সরকার! তাঁর এক একটি লুক ছিল মারকাটারি

Madhumita Sarcar: লেপার্ড প্রিন্টের হট ব্রালেট পরে কিলার পোজে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন অভিনেত্রী

হাইলাইটস:

  • মধুমিতার নাম শুনলেই যেন মনে হয় বোল্ড স্টাইলিং এবং হট অবতার
  • এবার হট ব্রালেট পরে সোশ্যাল মিডিয়ায় ধরা দিলেন তিনি
  • তাঁর সম্পূর্ণ লুকটির বিষয়ে জেনে নিন

Madhumita Sarcar: মধুমিতা সরকার মানেই ভরপুর গ্ল্যামার এবং বোল্ড স্টাইলিং। তাঁর আগুন লুকের ঝলসায় জ্বলে পুড়ে ছাড়খার অনুরাগীদের মন। তাঁর বোল্ড স্টাইলিংয়ের প্রশংসা করেন না এমন মানুষও খুঁজে পাওয়া মুশকিল।

সোশ্যাল মিডিয়ায় তিনি প্রায়শই বোল্ড লুকে ধরা দেন। সম্প্রতি লেপার্ড প্রিন্টের লো কাট নেকলাইনের ব্রালেট এবং ট্রাউজারে একেবারে কিলার পোজে ফটোশ্যুট করেছেন অভিনেত্রী মধুমিতা সরকার। আর সেই ফটোশ্যুটের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন তিনি।

অভিনেত্রী তাঁর ফ্যাশন স্টেটমেন্টের জন্য টলিপাড়ার অন্দরে বেশ চর্চায় থাকেন। তাঁর মারকাটারি ফিগারে দেখে নেটিজেনদের চোখ ছানাবড়া হয়ে যায়। যেমন তাঁর হট ব্রালেট পরে ফটোশ্যুটের ছবি দেখে নেটিজেনের একাংশ তাজ্জব হয়ে গেছেন। এই হট লুকে অভিনেত্রীকেও দুর্দান্ত দেখাচ্ছিল।

তাঁর এই হট ব্রালেটটি ছিল লেপার্ড প্রিন্টের। যেটি ডিসাইন করেছেন ডিসাইনার তমশ্রী রায়। ডিসাইনার এই ব্রালেটটি এতটাই সুন্দর করে তৈরী করেছিলেন যে, ব্রালেটের এক একটি ডিটেলিং অভিনেত্রীর লুককে বোল্ড ছোঁয়া দিয়েছিল। এই ব্রালেটটিতে লো কাট প্লাঙ্গিং নেকলাইন এবং স্ট্র্যাপি স্লিভ দেওয়া হয়েছিল, যা এই মধুমিতার লুকের উষ্ণতা বাড়িয়েছে।

অভিনেত্রী এই ব্রালেটটির সাথে একটি নজরকাড়া আইভরি হোয়াইটের রঙের একটি ট্রাউজার পরেছিলেন। তার সাথে লুকটি সম্পূর্ণ করতে কানে এবং হাতে মানানসই অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন তিনি। তবে বিশেষ করে নজর কেড়েছে তাঁর গ্লসি লিপস এবং গ্ল্যাম মেকআপ। আপনার কেমন লাগলো মধুমিতার এই বোল্ড লুকটি?

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.