Kriti Sanon Or Anushka Sharma: একই ডিসাইনারের একইরকম পোশাক পরে একই দিনে ভিন্ন অনুষ্ঠানে পৌঁছালেন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং কৃতি শ্যানন, তবে ফ্যাশনের দৌড়ে কে কাকে টেক্কা দিলেন?

Kriti Sanon Or Anushka Sharma: অনুষ্কার ছিল কান চলচ্চিত্র উৎসব ডেবিউ লুক এবং কৃতির ছিল আইফার রেড কার্পেট লুক

হাইলাইটস:

• একই ডিসাইনারের পোশাক একইরকম পোশাক পরে ভিন্ন অনুষ্ঠানে দেখা গেল অনুষ্কা শর্মা এবং কৃতি শ্যাননকে।

• অনুষ্কাকে দেখা গেছে ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে আর কৃতিকে দেখা গেছে আইফার রেড কার্পেটে।

• তবে এবার জেনে নিন ফ্যাশনে কে কাকে টেক্কা দিলেন?

Kriti Sanon Or Anushka Sharma: বলিউড হোক বা টলিউড আমরা সবসময় অভিনেত্রীদের ফ্যাশন বা স্টাইলিং-এর প্রতি আকৃষ্ট হই। কারণ তাঁরা আমাদের জন্য ফ্যাশন গোলস সেট করেন। ফলে আপনারও সোশ্যাল মিডিয়াতে তাঁদের ফলো করি এবং তাঁদের থেকে ফ্যাশন টিপস সংগ্রহ করি। তাঁদের রেড কার্পেট লুক দেখার জন্য আবার অধির আগ্রহে অপেক্ষাও করি। কারণ তাঁদের এইসব লুকে এতটাই সুুন্দর দেখতে লাগে যে, আমরা মুদ্ধ হয়ে যাই। অভিনেত্রীদের শেয়ার করা ছবি এবং রিলে লাইক এবং কমেন্টের বন্যা বইয়ে দিই। আজ আমরা আলোচনা করবো বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা এবং কৃতি শ্যাননে ভিন্ন অনুষ্ঠানের একইরকম লুক নিয়ে। আসুন দেখে নেওয়া যাক –

সম্প্রতি ৭৬ তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ডেবিউ করেছেন অনুষ্কা শর্মা। প্রথম দিনের রেড কার্পেট লুকের জন্য তিনি বেছে নিয়েছিলেন একটি সুন্দর গাউন। ওই একইদিনে আইফার রেড কার্পেট লুকের জন্য কৃতি শ্যাননও বেছে নিয়েছিলেন ঠিক একইরকম দেখতে আরও একটি গাউন। ফলে ভিন্ন অনুষ্ঠান হলেও দুই অভিনেত্রীর লুকই ছিল নজরকাড়া। কারণ তাঁরা দুজনেই একই ডিসাইনারের পোশাক বেছে নিয়েছেন। তবে ফ্যাশনের ইতিহাসে এই ঘটনা নতুন নয়। এর আগেও একই ধরনের পোশাকে দেখা গিয়েছে অনেক অভিনেত্রীকে। আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায় এই রকম উদাহরণ রয়েছে। আবার দেশি ফ্যাশনেও এই ধরনের ঘটনার কমতি নেই। কখনও কারও ড্রেসিং দেখে অনুপ্রাণিত হয়ে পরবর্তীতে সেরকম পোশাকে নিজেদের সাজিয়েছেন অনেকেই। অন্য কারও ড্রেসিং দেখে অনুপ্রাণিত হয়ে লুকটি রিক্রিয়েট করলে সেটি তো কোনও খারাপ বিষয় নয়।

অনুষ্কা শর্মার কানের রেড কার্পেট লুক:

৭৬ তম কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে ডেবিউ করেছেন অনুষ্কা শর্মা। কানের প্রথম রাতেই তিনি বেছে নিয়েছিলেন একটি সুন্দর গাউন। তিনিও Richard Quinn-এর গাউনে সেজেছিলেন। সাদা রঙের এই গাউনটি বডিকন প্যাটার্নের ছিল। মারমেড কাট ড্রেসের উপর অসাধারণ সিকুইন ওয়ার্কও করা হয়েছিল। এছাড়া অনুষ্কার এই সুন্দর ড্রেসে ছিল ড্রামাটিক রাফেল নেকলাইন।

সুতরাং বলা যায়, ডিজাইনারের এই আইভরি ড্রেসে স্বপ্নসুন্দরী হয়ে উঠেছিলেন অনুষ্কা। যা দেখে তাঁর অনুরাগীরা মুদ্ধ হয়ে কারণ। কারণ তাঁর লুকটি ছিল দেখার মতো। লুকটি সম্পূর্ণ করার জন্য তিনি বেছে নিয়েছিলেন মানানসই অ্যাকসেসরিজও। তবে নজর কেড়েছে তাঁর হিরের স্টেটমেন্ট ইয়াররিংস। এবং কানের রেড কার্পেটে বেশি হাইলাইট করছিল তাঁর গ্লাস স্কিন মেকআপ এবং আই মেকআপও। এককথায় বলা যায়, কানের রেড কার্পেট লুকে দুর্দান্ত দেখাচ্ছিল অনুষ্কা শর্মাকে।

আইফার রেড কার্পেট লুকে কৃতি শ্যানন:

অনুষ্কার মতো একই ডিসাইনারের একইরকম গাউনে আইফার রেড কার্পেট লুকে দেখা গেল কৃতি শ্যাননকে। তবে দুটি অনুষ্ঠানই ছিল আবার একইদিনে। কৃতিও Richard Quinn-এর গাউনই বেছে নিয়েছিলেন তাঁর আইফার রেড কার্পেট লুকের জন্য। তবে তাঁর গাউনটি ছিল কালো-সাদা। কিন্তু অনুষ্কার গাউনটি মতো এটিও বডিকন প্যাটার্নের ছিল। আবার ড্রেসের স্ট্র্যাপলেস নেকলাইনের উপরে রাফেল ডিটেলিং যোগ করা হয়েছিল। আর ড্রেসটির লেন্থ ড্রেস তাঁর লুকে ড্রামাটিক ছোঁয়া যোগ করেছিল। অপূর্ব সুন্দর দেখাচ্ছিল অভিনেত্রীকে। বিশেষ করে নজর কেড়েছিল ফ্লোরাল প্রিন্টের উপর সাদা সিকুইনের কারুকার্য। কৃতি তাঁর লুকটিকে সম্পূর্ণ করার জন্য মানানসই অ্যাকসেসরিজও বেছে নিয়েছিলেন। তিনি ছোট হুপ ইয়াররিংস এবং কালো হিলস বেছে নিয়েছিলেন লুকটির অন্যমাত্রা যোগ করতে। এই গাউনটিতে কৃতিও অপূর্ব সুন্দর দেখাচ্ছিল।

কে কাকে টেক্কা দিলেন?

আদতে কে কাকে টেক্কা দিলেন তা বলা খুবই কঠিন। কারণ দুজনেই আমাদের জন্য ফ্যাশন গোলস সেট করেছেন। যেমন আইফা অ্যাওয়ার্ড শো-তে কৃতি শ্যাননের লুকটি ছিল অসাধারণ, তেমনই কানের রেড কার্পেট লুকে অনুষ্কার থেকে নজর সরানো যায়নি। দুজন অভিনেত্রীর ছবিই সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়। তবে একইদিনে দুই সুন্দরীকে একইরকম পোশাকে দেখে মুগ্ধ তাঁদের অনুরাগী থেকে নেটিজেন প্রায় প্রত্যেকে। আপনার কার লুকটি বেশি পছন্দ? কমেন্টের মাধ্যমে আমাদের জানাতে ভুলবেন না।

এইরকম ফ্যাশন এবং বিনোদন জগতের সমস্ত আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.