Koushani Mukherjee in Beach Outfit: বিচ আউটফিটে সোশ্যাল মিডিয়ায় আগুন লাগালেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়, তাঁর হট অবতারে মুদ্ধ অনুরাগীও

Koushani Mukherjee in Beach Outfit: অভিনেত্রী একের পর এক ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলেন

হাইলাইটস:

• অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায় টলিপাড়ার একজন ফ্যাশন সেন্সশন

• তবে তিনি ফ্যাশনিস্তার তালিকাতেও নাম লিখিয়েছেন

• সম্প্রতি শেয়ার করা তাঁর বিচ আউটফিট লুকটির সম্বন্ধে নিচে আলোচনা করা হল

Koushani Mukherjee in Beach Outfit: বাংলা চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে কৌশানী মুখোপাধ্যায় একটি জনপ্রিয় নাম। শুধুমাত্র অভিনয় জগৎ না, তিনি সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত জনপ্রিয়। তিনি প্রতিদিনই প্রায় নিত্য নতুন ছবি অথবা রিল শেয়ার করেন তাঁর অনুরাগীদের সাথে। কখনও বোল্ড আবার কখনও মায়াবী আবার লাস্যময়ী লুক ক্রিয়েট করে তার ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়। তাঁর স্টাইলিং এবং ড্রেসিং সেন্স বেশ প্রশংসনীয়। সম্প্রতি তিনি তাঁর ট্রাভেল ডায়েরি থেকে বিচ লুকের ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হয়ে যায়।

বিচ লুকে লাস্যময়ী:

তিনি প্রতিবারের মতো এবারেও একটি ফ্যাশন গোলস সেট করে দিয়েছেন অনুরাগীদের জন্য। বিচে গিয়ে যে ধরনের আউটফিট পরলে আপনাকেও দেখতে সুন্দর লাগবে আবার কম্ফোর্টের সঙ্গেও সমঝোতা করতে হবে না, এইরকম একটি আউটফিট লুক শেয়ার করেছেন তাঁর অনুরাগীদের সাথে। তাঁর অনুরাগীরাও তাঁর থেকে অনুপ্রেরণা নেয়। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা প্ৰতিটি লুককেই তাঁর অনুরাগীরা ভালোবাসায় ভরিয়ে দেয়। এই আউটফিটে দুর্দান্ত দেখাচ্ছে অভিনেত্রীকে। তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সকলের নজর কেড়েছে।

এ যেন এক অন্যরকম:

বিচ আউটফিট হিসাবে অভিনেত্রী একটি ব্রিজি ফ্যাব্রিকের মিনি ড্রেসকে বেছে নিয়েছিলেন। সবচেয়ে ভালো ব্যাপার হল আউটফিটটি বডিফিট প্যাটার্নে রাখা হয়েছিল। যা তাঁর টোনড ফিগারকে কমপ্লিমেন্ট দিয়েছিল। বিশেষ করে তাঁর কার্ভলাইনকে হাইলাইট করেছিল। অন্যদিকে হল্টার নেকলাইনও দেওয়া হয়েছিল এই আউটফিটটিতে। যা সকলের নজর কেড়েছিল। নেকলাইন বরাবর যোগ করা হয়েছিল রাফেল ডিটেলিং। এমনকি আউটফিটটির ব্যাকলেস ডিটেলিংও ছিল বেশ আকর্ষণীয়। অভিনেত্রীর এই হট অবতারে মুদ্ধ অনুরাগী থেকে নেটিজেন প্রায় প্রত্যেকেই।

আউটফিটটি ছিল পুরোটাই প্রিন্টেড এবং থাই লেন্থ পর্যন্ত। অভিনেত্রী তাঁর লুককে সম্পূর্ণ করার জন্য মানানসই অ্যাকসেসরিজ, যেমন – স্টেটমেন্ট ইয়াররিংস এবং সানগ্লাস বেছে নিয়েছিলেন। তার সাথে খোলা চুল এবং ন্যুড মেকআপ, আহা! অপূর্ব দেখাচ্ছিল অভিনেত্রীকে। আউটফিটটি থাই লেন্থ হওয়ায় পোজ দেওয়ার সময়ে নিজের টোনড পা ফ্লন্ট করার কোনও সুযোগ হাতছাড়া করেননি তিনি। তাঁর এই হট অবতার দেখে মুদ্ধ অভিনেতা বনি সেনগুপ্তও। কৌশানীর এক একটি ছবি যে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে তা অভিনেতা কমেন্টের মাধ্যমেই বুঝিয়ে দিয়েছিলেন।

সুতরাং বলা যায়, কৌশানীর মতো এইরকম বিচ আউটফিট লুক আপনিও আপনার হনিমুনের জন্য সংগ্রহের তালিকায় রাখতে পারেন। আমাদের উপর বিশ্বাস রাখুন, আপনাকেও অপূর্ব দেখাবে।

এইরকম স্টাইল এবং ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

32 Comments

Leave a Reply

Your email address will not be published.