Kangana Ranaut Controversy: কিরণ খেরের বদলে চণ্ডীগড় লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী কী কঙ্গনা রানাওয়াত? মুখ খুললেন অভিনেত্রী

Kangana Ranaut Controversy: রাজনীতি নিয়ে তিনি যে কৌতূহলী তা সকলেই জানেন

 

হাইলাইটস:

  • অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত কী লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী?
  • কিরণ খেরের চণ্ডীগড় লোকসভা কেন্দ্র কী তাঁর সমর্পন করতে চলেছে গেরুয়া শিবির?
  • অবশেষে মুখ খুললেন অভিনেত্রী

Kangana Ranaut Controversy: অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত যে মোদিভক্ত, একথা কারও অজানা নয়। একাধিক বার অভিনেত্রীর গলায় শোনা গেছে মোদীর জয়গান। কেন্দ্রীয় সরকারের সঙ্গেও কঙ্গনার সম্পর্ক অতি মধুর। আবার তাঁর নতুন ছবি ‘তেজস’-এর স্পেশাল স্ক্রিনিংয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গেও দেখা গিয়েছে তাঁকে।

We’re now on WhatsApp – Click to join

এদিকে বক্স অফিসে কঙ্গনার একের পর এক ছবি ফ্লপ হয়েছে। সম্প্রতি আগে মুক্তি পাওয়া ‘তেজস’ও মুখ থুবড়ে পড়েছে বক্স অফিসে। ফলে কঙ্গনার বলিউড কেরিয়ার নিয়ে ইতিমধ্যে প্রশ্ন উঠতে শুরু করেছেন। অনেকেই মনে করছেন অভিনয় ছেড়ে তাঁর রাজনীতিই করা উচিত। কারণ তাঁর ঠোঁটকাটা স্বভাবের জন্য বলিউডের ‘কন্ট্রোভার্সি ক্যুইন’-এর তকমা পেয়েছেন অভিনেত্রী।

তবে এতকিছুর পরেও কঙ্গনার কোনও রকম হেলদোল নেই। রাজনৈতিক বিষয় নিয়ে মতামত প্রকাশ করতেও আজও তিনি পিছুপা হন না। বেশ কিছু দিন ধরেই শোনা যাচ্ছিল চব্বিশের লোকসভা নির্বাচনে বিজেপির আসন থেকে লড়তে পারেন ‘কন্ট্রোভার্সি ক্যুইন’। সম্প্রতি কঙ্গনার ছবি দেওয়া একটি পোস্ট ভাইরাল হতেই জল্পনা আরও বাড়তে শুরু করে। এবার এই বিষয় নিয়ে নিজেই মুখ খুললেন কঙ্গনা।

গেরুয়া শিবিরের একটি শক্ত ঘাঁটি হিসাবে পরিচিতি লাভ করেছে চণ্ডীগড়। ২০১৪ থেকে এই লোকসভা কেন্দ্রের বিজেপি সাংসদ অভিনেত্রী কিরণ খের (Kirron Kher)। কিন্তু সাম্প্রতিক গুঞ্জন, এই কেন্দ্র থেকেই নাকি এবার কিরণের বদলে বিজেপি প্রার্থী হচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। তবে বিজেপির তরফে এখনও কিছু জানানো হয়নি।

কঙ্গনার যে ছবিটি ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে অভিনেত্রী জোড়হাত করে দাঁড়িয়ে রয়েছেন। আর লেখা রয়েছে, “চণ্ডীগড়, আমি আসছি”। আর ঠিক তারপর থেকেই শুরু হয় গুঞ্জন। যদি চণ্ডীগড় আসন বিজেপি কঙ্গনার হাতে তুলে দেন তবে তিনবারের সাংসদ কিরণ খেরের কী হবে? এইরকম নানা প্রশ্ন উঠতে শুরু করেছে। তবে কঙ্গনা সাফ জানিয়ে দিয়েছেন, এই পোস্টের বিষয়ে তিনি একেবারেই কিছু জানেন না। তিনি এও বলেছেন, পোস্টটি তিনি করেননি, পরিবারের লোকেরা তাঁকে দেখিয়েছেন এই পোস্টটি। তবে এই মুহূর্তে এমন কিছু ঘটেনি।” যদিও গত মাসে দ্বারকাধীশ মন্দিরে গিয়ে কঙ্গনা বলেছিলেন, “ভগবান শ্রীকৃষ্ণ আশীর্বাদ করলে অবশ্যই লোকসভা ভোটে লড়ব।” এবার দেখার বিষয় হল চণ্ডীগড়ে না দাঁড়ালেও অন্য কোনও কেন্দ্র থেকে তিনি প্রার্থী হন কিনা!

এইরকম বিনোদন দুনিয়ার প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.