Festive Sale: এই উৎসব মরসুমে, এই বাম্পার বিক্রয় উপভোগ করুন, কম দামে আপনার পছন্দের জিনিসগুলি বাড়িতে নিয়ে আসুন!

Festive Sale: অ্যামাজন থেকে ফ্লিপকার্টে কেনাকাটার জন্য দেওয়া হচ্ছে বিশাল ছাড়!

হাইলাইটস:

  • উৎসবের আমেজে কম দামে একাধিক জিনিস উপভোগ করুন
  • অ্যামাজন থেকে ফ্লিপকার্টে পেয়ে যাবেন একাধিক অফার
  • বিস্তারিত আলোচনা

Festive Sale: ভারতে শুরু হয়েছে উৎসবের মরসুম। ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে দুর্গাপূজা। নবরাত্রি দশ দিন ধরে চলে এবং এই সময়ে ই-কমার্স কোম্পানিগুলি আপনার জন্য তাদের নিজ নিজ বিক্রয় ঘোষণা করেছে। অন্য কথায়, পরিবেশ পুরো উৎসবের মরসুমের। এমন পরিস্থিতিতে দেশের ই-কমার্স কোম্পানিগুলোও তাদের নিজ নিজ বিক্রির ঘোষণা দিয়েছে। বিক্রি শুরু হয়েছে সপ্তাহ আগে Meesho, Amazon এবং Flipkart-এ।

মেশোর মেগা ব্লকবাস্টার সেল, অ্যামাজনের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল এবং ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেস সেল 23 সেপ্টেম্বর 2022 থেকে শুরু হবে। এছাড়াও 23 তারিখ থেকে মিন্ট্রাতে বিগ ফ্যাশন ফেস্টিভ্যাল শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে আসুন এই বাম্পার বিক্রি সম্পর্কে বিস্তারিত জেনে নেওয়া যাক। ই-কমার্স কোম্পানি ফ্লিপকার্টে 23 সেপ্টেম্বর থেকে এই বছরের সবচেয়ে বড় সেল শুরু হয়েছে। গ্রাহকরা আট দিন অর্থাৎ ২ অক্টোবর পর্যন্ত এই সেলের সুবিধা নিতে পারবেন। এই সেল চলাকালীন, আপনি কম দামে ফোন, টিভি, জামাকাপড়, গৃহস্থালী সামগ্রী এবং অন্যান্য জিনিস সহ সমস্ত গ্যাজেট কিনতে সক্ষম হবেন।

এই সেল চলাকালীন, আপনি কম দামে ফোন, টিভি, জামাকাপড়, গৃহস্থালী সামগ্রী এবং অন্যান্য জিনিস সহ সমস্ত গ্যাজেট কিনতে সক্ষম হবেন। Flipkart Big Billion Days Sale চলাকালীন, আপনি মোবাইল বিভাগে iPhone 13, iPhone 12 এবং iPhone 11-এ বাম্পার ছাড় পেতে পারেন। এছাড়াও, Poco F4, Oppo Reno 8, Motorola Edge 30, Pixel 6a, Poco X4 Pro 5G, Realme 9 5G, Poco C31, Samsung F13 এবং Vivo T1 5G-তেও দারুণ ডিসকাউন্ট পাওয়া যাবে। এমন পরিস্থিতিতে, আপনি যদি ফোন কেনার কথা ভাবছেন, তবে এটি আপনার জন্য একটি দুর্দান্ত সুযোগ। এই সুযোগ হাতছাড়া হতে দেবেন না।

আমাজন 23 সেপ্টেম্বর থেকে 2 অক্টোবর পর্যন্ত তার গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল চালাবে। স্যামসাং এবং iQoo কোম্পানি এই বিক্রয় পৃষ্ঠপোষকতা করছে. এমন পরিস্থিতিতে, এই দুটি ব্র্যান্ডই এই বিক্রয়ে গ্রাহকদের ভাল অফার দিতে পারে। বিক্রয়ে One Plus, Samsung, iQoo এবং Xiomi-তেও অফার পাওয়া যাবে। এছাড়াও, Redmi 11 Prime 5G, iQoo Z6 Lite 5G এবং সম্প্রতি লঞ্চ করা iPhone 14 সিরিজে বাম্পার ডিসকাউন্ট পাওয়া যাবে। আমরা আপনাকে বলি যে গ্রাহকরা এই বিক্রয়ের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। 23শে সেপ্টেম্বর থেকে Myntra এই বছরের সবচেয়ে বড় সেল Myntra Big Fashion Festival শুরু করেছে। নতুন ফ্যাশন, সৌন্দর্য এবং জীবনযাত্রায় অনেক অফার থাকবে। গ্রাহকরা ইতিমধ্যেই তাদের পছন্দের তালিকা তৈরি করতে শুরু করেছেন।

এইরকম বিশেষ তথ্য সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলায় নজর রাখুন।

Leave a Reply

Your email address will not be published.