EXCLUSIVE: বছর শেষে জানা গেল ‘আশিকি ৩’-এর নায়িকার নাম, রণবীরের পর কার্তিকের সঙ্গে রোম্যান্স তৃপ্তির

EXCLUSIVE: চলতি বছরের শেষে প্রকাশ্যে এল ‘আশিকি ৩’-এর নায়িকার নাম

হাইলাইটস:

  • ‘আশিকি ৩’-তে কার্তিকের সঙ্গে রোম্যান্স করবেন তৃপ্তি
  • প্রকাশ্যে এল নায়িকার নাম
  • নতুন জুটির নয়া রোম্যান্স দেখতে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরাও

EXCLUSIVE: চলতি বছরের অন্যতম সেরা ব্লকবাস্টার ছবি হল ‘অ্যানিমাল’। ছবিতে রশ্মিকা মন্দনা হিরোইন থাকলেও রণবীর কপুরের সাথে সাহসী চরিত্রে অভিনয় করে লাইমলাইট কেড়ে নিয়েছেন হট অ্যান্ড বোল্ড ডিভা তৃপ্তি দিমরি। এই ছবিতে রণবীরের সঙ্গে খুল্লামখুল্লা যৌনতায় লিপ্ত হয়ে রাতারাতি ঝড় তুলেছেন তিনি। বর্তমানে তিনি ন্যাশনাল ক্রাশে পরিণত হয়েছেন।

We’re now on WhatsApp – Click to join

বি-টাউন সূত্রের খবর, এবার রোম্যান্টিক ড্রামায় দেখা যেতে চলেছে তৃপ্তিকে। তাঁর বিপরীতে থাকছেন বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর কার্তিক আরিয়ান। বাঙালি পরিচালক অনুরাগ বসুর নির্দেশনায় তৈরি হতে চলেছে ‘আশিকি ৩’। আগেই জানা গিয়েছিল, ‘আশিকি ৩’-তে থাকছেন কার্তিক আরিয়ান। তবে তাঁর বিপরীতে নায়িকা নির্বাচন নিয়ে অনেকদিন ধরেই একটা টালবাহানা চলছিল।

বছর শেষে কার্তিক-তৃপ্তি জুটিতে পড়ল সিলমোহর। সূত্রের খবর, ২০২৪- এ শুরু হবে সিনেমার শ্যুটিংও। উল্লেখ্য, ২০১৩ সালে পরিচালক মোহিত সুরি তৈরি করেছিলেন ‘আশিকি ২’। সে সময় বলিউডের নতুন জুটি আদিত্য রয় কপুর এবং শ্রদ্ধা কপুরের রোম্যান্স সাড়া ফেলেছিল বক্স অফিসে। আদিত্য-শ্রদ্ধার পর এবার কার্তিক-তৃপ্তির রোম্যান্স দর্শককে কতটা তৃপ্ত করতে পারে সেটা তো সময়ই বলবে।

২০২০ সালে ‘বুলবুল’ ছবিতে দুর্দান্ত অভিনয় করে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছিলেন তৃপ্তি। তারপর ২০২২ সালে ‘কালা’ -তেও তৃপ্তির দুর্দান্ত অভিনয় দারুণ প্রশংসিত হয়েছিল দর্শকমহলে। এদিকে কার্তিকের শেষ ছবি ছিল ‘সত্যপ্রেম কি কথা’। কিয়ারা আডবাণীর সঙ্গে জুটিও যথেষ্ট নজর কেড়েছে। ছবিটি বক্স অফিসেও ভালোই সারা ফেলেছিল। তবে ‘ভুলভুলাইয়া ২’- ই ছিল কার্তিকের অভিনয় কেরিয়ারের মোড় ঘোরানো অন্যতম একটি ছবি। ২০২৪-এ কবীর খানের ‘চন্দু চ্যাম্পিয়ন’ ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে কার্তিককে।

এক সময় ‘আশিকি ৩’ ছবিটি জন্য তারা সুতারিয়াকে কার্তিকের বিপরীতে রোম্যান্স করতে দেখা যাবে বলেও শোনা যাচ্ছিল। তবে পরিচালক অনুরাগ বসু একটি সাক্ষাৎকারে জানিয়েছিলেন, তথ্যটি সম্পূর্ণ ভুল। তিনি জানান, এই ছবিতে ফিমেল লিড চরিত্র নিয়ে এখনও কিছু চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। দীপিকা পাডুকোন থেকে শুরু করে শ্রদ্ধা কপুর, এমনকি কৃতি শ্যাননের নাম উঠে এসেছিল সেই তালিকায়। তবে বছর শেষে সব জল্পনা অবসান ঘটিয়ে সামনে এল নায়িকার নাম। অন্যদিকে আশিকি-র প্রথম দুই পর্বের বিপুল সাফল্যের পর তৃতীয় ভাগে নতুন জুটির নয়া রোম্যান্স দেখতে উদগ্রীব হয়ে রয়েছেন দর্শকরাও।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.