Deepika And Ranveer Unfazed By Trolling: দীপিকা পাডুকোন ইনস্টাগ্রামে একটি হাস্যকর ভিডিও শেয়ার করেছেন, দেখুন

Deepika And Ranveer Unfazed By Trolling: দীপিকা পাডুকোন এবং রণবীর সিং একটি ইনস্টাগ্রাম ভিডিও দিয়ে অনলাইন ট্রোলিংয়ের বিরুদ্ধে, বিস্তারিত জানুন

হাইলাইটস:

  • করণ জোহর এবং ভক্তদের প্রতিক্রিয়া
  • দীপিকা একটি গোলাপী পোশাক এবং হীরার কানের দুলগুলিতে অত্যাশ্চর্য দেখাচ্ছে

Deepika And Ranveer Unfazed By Trolling: করণ জোহরের শো, “কফি উইথ করণ”-এ উপস্থিত হওয়ার পর দীপিকা পাডুকোন এবং রণবীর সিং সোশ্যাল মিডিয়া মনোযোগের লক্ষ্যে পরিণত হয়েছেন৷ কিন্তু এই দম্পতি ট্রল দ্বারা অপ্রীতিকর বলে মনে হচ্ছে কারণ দীপিকা সম্প্রতি ইনস্টাগ্রামে একটি মজার ভিডিও শেয়ার করেছেন, ‘ওয়াও’ অডিও ব্যবহার করে।

দীপিকার কৌতুকপূর্ণ স্ব-প্রশংসা

ভিডিওতে, দীপিকা একটি গোলাপী পোশাক এবং হীরার কানের দুলগুলিতে অত্যাশ্চর্য দেখাচ্ছে, খেলার সাথে নিজেকে প্রশংসা করছে। তিনি একইভাবে ক্যাপশন দিয়েছেন। পোস্টটি প্রচুর লাইক ও কমেন্ট পেয়েছে। রণবীর একটি হাস্যকর মন্তব্য রেখে যোগদানের প্রতিরোধ করতে পারেনি।

করণ জোহর এবং ভক্তদের প্রতিক্রিয়া

দীপিকার বোন আনিশার মতো “কফি উইথ করণ”-এর হোস্ট করণ জোহরও ভিডিওটির জন্য তার প্রশংসা প্রকাশ করেছেন। ভক্তরা প্রশংসা এবং কৌতুকপূর্ণ মন্তব্যের সাথে চিৎকার করে। শোতে তাদের উপস্থিতির সময়, দীপিকা প্রকাশ করেছিলেন যে তার এবং রণবীরের প্রাথমিকভাবে একচেটিয়া প্রতিশ্রুতি ছিল না, এবং তিনি বিয়ের প্রস্তাব না দেওয়া পর্যন্ত তিনি অন্য লোকেদের সাথে ডেটিং করেছেন।

দীপিকার সাথে তার প্রথম সাক্ষাৎকে রূপকথার মতো করে বর্ণনা করার জন্য রণবীর কিছু টিজিংয়ের সম্মুখীন হয়েছিল, যা তিনি ২০১১ সালে অনুষ্কা শর্মা সম্পর্কে কথা বলার সময়ও ব্যবহার করেছিলেন।

একটি পৃথক ঘটনায়, কৌতুক অভিনেতা বীর দাস দীপিকা পাডুকোনকে তার ‘নৈমিত্তিক ডেটিং’ মন্তব্যের জন্য সমালোচনা করার জন্য নেটিজেনদের খোঁচা দিয়েছিলেন, কিন্তু অনলাইনে নিজেকে ট্রোলড করা হয়েছিল।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.