Bollywood Debut: জেনিফার উইঙ্গেট থেকে হিনা খান, ৫ জন টেলিভিশন সুন্দরী তারকা যাদের শীঘ্র বলিউডে যাওয়া উচিত!

Bollywood Debut: ৫ জন টেলিভিশন সুন্দরী তারকা যাদের বলিউডে পা রাখা উচিত, নীচে একটি তালিকা দেওয়া আছে

হাইলাইটস:

  • হিনা খান
  • দিব্যাঙ্কা ত্রিপাঠী
  • জেনিফার উইঙ্গেট
  • সুরভী চন্দনা
  • নিয়া শর্মা

Bollywood Debut: প্রয়াত সুশান্ত সিং রাজপুত থেকে ইয়ামি গৌতম পর্যন্ত, বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক অভিনেতা রয়েছেন যারা নিজের জন্য একটি চিহ্ন তৈরি করেছেন। অনেক টেলিভিশন অভিনেত্রী হিন্দি ছবিতে বিরতি পাওয়ার স্বপ্ন দেখেন। যদিও কেউ কেউ বলিউডে পাল্টাতে রাজি নন। জেনিফার উইঙ্গেট থেকে হিনা খান পর্যন্ত, কিছু টৈলিভিশন ডিভা আছে যাদের যত তাড়াতাড়ি সম্ভব বলিউডে যাওয়া উচিত।

কোনো সন্দেহ নেই, টিভি ইন্ডাস্ট্রি এবং হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির বেতন স্কেল এবং কাজের সময়সূচীর মধ্যে বিশাল পার্থক্য রয়েছে। মৌনি রায়ের মতো কিছু টিভি অভিনেত্রী বলিউডের ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং কেউ কেউ সহায়ক ভূমিকায় অভিনয় করেছেন। অনেক টিভি অভিনেত্রী বলিউডের যেকোনো অভিনেত্রীর মতোই সমান জনপ্রিয়। তাদের ভক্তরা চান তারা এখন বড় পর্দায় পরিবর্তন আনুক। সুতরাং, এখানে কিছু টিভি ডিভাস রয়েছে যাদের যত তাড়াতাড়ি সম্ভব বলিউডে যাওয়া উচিত!

১.হিনা খান:

হিনা খান তার অভিনয় জীবন শুরু করেছিলেন হিট টেলিভিশন সিরিয়াল ইয়ে রিশতা কেয়া কেহলাতা হ্যায় দিয়ে। তিনি ৮ বছর পর শো ছেড়ে দেন কারণ তিনি একটি বয়স্ক চরিত্রে অভিনয় করতে চান না এবং পরীক্ষা করতে চেয়েছিলেন। শীঘ্রই, তিনি বিগ বসের ঘরে প্রবেশ করেন এবং ভক্তদের দ্বারা তার ড্রেস সেন্সের জন্য প্রশংসিত হন। একটি সাক্ষাৎকারে, হিনা অকপটে বলিউডে বিরাজমান স্বজনপ্রীতি সম্পর্কে কথা বলেছেন । তিনি মনে করেন যে টিভি অভিনেত্রীরা চলচ্চিত্রে তাদের ভাগ্য চেষ্টা করার উপযুক্ত সুযোগ পান না। হিনা তার ফিচার ফিল্ম লাইনস-এর জন্য কান ফিল্ম ফেস্টিভ্যালেও হেঁটেছিলেন।

২.দিব্যাঙ্কা ত্রিপাঠী:

দিব্যাঙ্কা ত্রিপাঠি ২০০৩ সালে জি টিন কুইন দিয়ে তার আত্মপ্রকাশ করেন। তিনি ইতিমধ্যেই একটি ঘরোয়া নাম ছিলেন কিন্তু ইয়ে হ্যায় মহোবাতেনে ঈশিতা চরিত্রে অভিনয় করার পর তিনি ব্যাপক জনপ্রিয়তা পান। খাতরন কে খিলাড়ির পরে, তিনি পিটিআই-কে বলেন, “আমি আমার দিগন্ত প্রসারিত করতে চাই এবং এখন সচেতনভাবে বাহু-টাইপ ভূমিকা নেব না।”

তিনি আরও বলেছিলেন যে অতীতে তাকে চলচ্চিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল তবে সেই সময়ে তিনি ইতিমধ্যে একটি টিভি শোতে প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন। “আমি শুধু গ্ল্যামারের পেছনে ছুটছি না। একটি ভূমিকা ঝুঁকি নেওয়ার যথেষ্ট যোগ্য হওয়া উচিত”, অভিনেত্রী বলেছেন।

৩.জেনিফার উইঙ্গেট:

বেপান্নাহ অভিনেত্রী জেনিফার উইঙ্গেট শিশু অভিনেত্রী হিসেবে কুচ অ্যান্ড কাহো এবং আকেলে হাম এবং আকেলে তুমের মতো অনেক ছবিতে অভিনয় করেছিলেন। প্রাপ্তবয়স্ক হিসাবে, তিনি টিভি সিরিয়াল দিল মিল গেয়ে অনেক পছন্দ করেছিলেন। তার আগের সাক্ষাৎকারে, জেনিফার বলেছিলেন যে বলিউডে অভিনয় করা তার জন্য ‘খুব’ গুরুত্বপূর্ণ নয়। এই সুন্দরী অভিনেত্রী করণ সিং গ্রোভারের সাথে তার ব্যর্থ বিয়ের জন্যও খবরে ছিলেন। নিঃসন্দেহে উইঙ্গেট বলিউডের চলচ্চিত্র নির্মাতাদের জন্য একটি চমৎকার পছন্দ।

৪.সুরভী চন্দনা:

সুরভী তার ইশকবাজ-এ আনিকা চরিত্রে ছোট পর্দায় রাজত্ব করেছেন। টুইটারে, তার একজন ভক্ত তাকে কার্তিক আরিয়ানের সাথে স্ক্রিন শেয়ার করতে দেখতে চেয়েছিলেন। এবং আমরা তাদের সাথে আরও একমত হতে পারি না। টুইটের জবাবে, সুরভীও তার অনুভূতি প্রকাশ করে বলেছেন, “বাহ খুব ভালো হবে”।

অভিনেত্রী আরও বলেছেন যে তিনি টিভি সিরিয়াল, ওয়েব সিরিজ বা বলিউডে ভালো কাজের জন্য উন্মুক্ত। সম্প্রতি তিনি মিউজিক ভিডিও বেপানাহ ইশক-এ হাজির হয়েছেন।

৫.নিয়া শর্মা:

ইনস্টাগ্রামে ৬.৩মিলিয়ন ফলোয়ার সহ, নিয়া শর্মার জনপ্রিয়তা কোনও বলিউড অভিনেত্রীর চেয়ে কম নয়। এই ডিভা তার জীবনধারা এবং সাহসী অবতারের জন্য ট্রলারদের সাথে ফেঁসে যায়। কিন্তু এটি তাকে বস মহিলার মতো বাঁচতে বাধা দেয় না।

তিনি তার জমকালো হট ছবি এবং ফটোশুট দিয়ে ভক্তদের মুগ্ধ করে চলেছেন। ২০২০ সালে, তিনি টিভিতে দ্বিতীয় সর্বাধিক আকাঙ্ক্ষিত মহিলা ছিলেন। ২০১৭ সালে, তিনি একটি ওয়েব সিরিজ টুইস্টেড স্বাক্ষর করেছিলেন যা ওটিটি-তে সফল হয়েছিল। আজকের ভারত অনুসারে , বিক্রম ভাট টুইস্টেড 2 তৈরি করার পরিকল্পনা করছেন এবং নিয়া হবেন তার প্রথম পছন্দ।

এইরকম বিনোদন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

Leave a Reply

Your email address will not be published.