Best Dressed Bengali Actresses: ডিপনেক ব্লাউসে নেটপাড়ার উষ্ণতা ক্রমশ বাড়াছেন টলি-ডিভারা, ফলে উত্তেজনার পারদ বাড়তে শুরু করেছে

হাইলাইটস:

•প্ৰিয় তারকাদের লাইফস্টাইল সম্পর্কে জানতে আমরা উৎসুক থাকি

•বলি থেকে টলি কেউই বাদ যান না

•টলিপাড়ার অভিনেত্রীদের ডিপনেক ব্লাউসে উষ্ণতা বাড়ানোর লুকগুলি দেখে নিন

Best Dressed Bengali Actresses: আমরা সবসময়ই প্রিয় তারকাদের স্টাইলিং এবং বিউটি টিপস ফলো করার চেষ্টা করি। কোন কোন অভিনেত্রীর স্টাইলিং এবং ড্রেসিং অত্যন্ত সুন্দর এবং তাঁরা কী কী ট্রেন্ড ফলো করছে সেদিকেও আমরা নজর রাখি। শুধুমাত্র বলি-ডিভারা না আমাদের টলিপাড়ার সুন্দরীরাও কোনও অংশে কম যায় না। তাঁদেরও ফ্যাশন গোলস মারাত্মক লেভেলের। শাড়ি এবং ডিপনেক ব্লাউসে সেজে বোল্ড লুক ক্রিয়েট করেছেন টলিপাড়ার অভিনেত্রীরা (Best Dressed Bengali Actresses)। দেখে নিন সেই লুকগুলি –

শুভশ্রী গঙ্গোপাধ্যায়:

টলিপাড়ার অত্যন্ত পরিচিত একটি মুখ হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তাঁকে অভিনয়ের পাশাপাশি জি বাংলার ডান্স বাংলা ডান্স রিয়ালিটি শো-এর বিচারক পদেও দেখা যায়। সম্প্রতি Hoichoi-এ তাঁর ওয়েব সিরিজ ‘ইন্দুবালা ভাতের হোটেল’ মুক্তি পায়। তিনি সোশ্যালতে খুবই সক্রিয়। তিনি লাল বেনারসি এবং ডিপনেক ব্লাউস পরে একটি ছবি শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়ায়। অপূর্ব সুন্দর লাগছিল তাঁকে এই লাল বেনারসিতে। তাঁর কমেন্ট বক্সে ভক্তরা ভালোবাসায় তাঁকে ভরিয়ে দিয়েছেন।

মিমি চক্রবর্তী:

অভিনেত্রী মিমি চক্রবর্তীকে চেনেন না এমন মানুষ পশ্চিমবঙ্গে নেই বললেই চলে। একদিকে যেমন অভিনয় ঠিক অন্যদিকে রাজনৈতিক জগতেও তিনি বেশ সক্রিয়। সম্প্রতি একটি গোল্ডেন কালারের শাড়ি পরে তিনি সোশ্যাল মিডিয়াতে ধরা দিয়েছে। গোল্ডেন টোনের এই শাড়িটি ছিল সত্যিই সুন্দর। এই শাড়িতে বিশেষ কোনও কারুকার্য ছিল না। তাঁর এই শাড়িটি ছিল স্বচ্ছ ফ্যাব্রিকের। এই শাড়িটির সাথে স্ট্র্যাপি স্লিভের ডিপনেক ব্লাউজ, ন্যুড মেকআপ এবং খোলা চুলে অভিনেত্রী লাগছিল অতি সুন্দর। এককথায় তিনি যেন সকলের নজর কেড়ে নিতে সার্থক হয়েছেন।

শ্রাবন্তী চট্টোপাধ্যায়:

শ্রাবন্তী চট্টোপাধ্যায় হলেন টলিপাড়ার আরও এক সুন্দরী। ‘Nav Durga’-এর বিশেষ কালেকশন থেকে এই হলুদ শাড়িটি বেছে নিয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার সাথে লাল রঙের ডিপনেক ব্লাউজে সকলের নজর কেড়ে নিয়েছেন তিনি। তাঁর এই নতুন লুকটির ছবি নিজেই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। হলুদ শাড়ি এবং ডিপনেক ব্লাউজের সাথে মানানসই কানের দুল এবং সুন্দর মেকআপ লুকে অভিনেত্রী লাস্যময়ী রূপে ধরা দিয়েছেন।

মনামী ঘোষ:

ট্র্যাডিশনাল শাড়িতেও যে এরকম বোল্ড লুক ক্রিয়েট করা যায়, তা মনামী ঘোষের এই লুকটি না দেখলে বিশ্বাসই করা যেত না। মেটালিক এই শাড়িতে পুরো হট লুক ক্রিয়েট করেছেন অভিনেত্রী। তাঁর এই শাড়িটি তৈরি করা হয়েছে স্প্যান্ডেক্স ফ্যাব্রিক দিয়ে। তিনি এই শাড়িটির সাথে মনোক্রম্যাটিক ডিপ ভি নেকলাইন এবং নুডল স্ট্র্যাপ ব্লাউজ পরেছিলেন। এককথায় বলা যায় তাঁর স্টাইলিংটি ছিল যথেষ্ট প্রশংসনীয়।

মধুমিতা সরকার:

​মধুমিতা সরকারের প্রতিবারই এমন কিছু লুক ক্রিয়েট করার চেষ্টা করেন যেগুলি নেটপাড়াতে আগুন ছড়ায়। অভিনেত্রীর প্ৰতিটি লুকই ভাইরাল হয়। কিছুদিন আগে তিনি নীল শাড়ি পরা একটি ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়াতে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবিটি। নীল শাড়ি এবং গোল্ডেন ভি নেক স্লিভলেস ব্লাউসে মোহময়ী দেখছিল অভিনেত্রীকে।

পরিশেষে বলা যায়, প্ৰতিটি অভিনেত্রীর লুকই ছিল অসাধারণ। আপনার যদি কোনও ইভেন্ট বা ডেটে যাওয়ার থাকে তবে অভিনেত্রীদের থেকে স্টাইলিং এবং ড্রেসিং-এর টিপস নিতে পারেন।

এইরকম ফ্যাশন দুনিয়ার সমস্ত রকম আপডেট পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.