Anant-Radhika Wedding: অনন্ত-রাধিকার সঙ্গীতে পারফর্ম করার জন্য রিহানাকে টাকায় মুড়ে দিচ্ছেন মুকেশ আম্বানি! কত কোটি নিচ্ছেন পপ গায়িকা?

Anant-Radhika Wedding: অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এসেছেন মুকেশ আম্বানি

হাইলাইটস:

  • বিশ্বের অন্যতম বড় বাজেটের প্রাকবিবাহ অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছে গুজরাটের জামনগর
  • আর সেখানেই পারফর্ম করার জন্য পপ গায়িকা রিহানাকে টাকায় মুড়ে দিচ্ছেন মুকেশ আম্বানি
  • এছাড়াও সঙ্গীতের আসর মাতাতে থাকছেন বলিউডের শাহরুখ-সলমন থেকে শুরু করে রণবীর-আলিয়ারাও

Anant-Radhika Wedding: অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে একছাদের তলায় বলিউড-হলিউডকে নিয়ে এসেছেন রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের মালিক মুকেশ আম্বানি এবং নীতা আম্বানি। বিশ্বের অন্যতম বড় বাজেটের প্রাকবিবাহ অনুষ্ঠানের সাক্ষী থাকতে চলেছে গুজরাটের জামনগর। আর সেখানেই পারফর্ম করার জন্য পপ গায়িকা রিহানা যে পারিশ্রমিক দিচ্ছেন, তা জানলে চমকে উঠবেন।

অনন্ত-রাধিকার প্রাকবিবাহ অনুষ্ঠানে সংগীত পরিবেশনের জন্য পপ গায়িকা রিহানাকে টাকায় মুড়ে দিচ্ছেন মুকেশ আম্বানি। আম্বানিরা প্রাকবিবাহ অনুষ্ঠানেই যা চমক দিচ্ছেন, অনন্ত-রাধিকার বিয়ের দিন যে আয়োজনের কলেবরের পরিধি আরও বাড়বে, তা তো সহজেই অনুমেয়। সঙ্গীতের আসরে বলিউডের শাহরুখ-সলমন থেকে রণবীর-আলিয়ারা থাকবেন তো বটেই, এমনকী হাজির ছিলেন হলিউডের রিহানা, অ্যাডাম ব্ল্যাকস্টোন থেকে জে ব্রাউনরাও। কিন্তু সেই অতিথি তালিকায় সবথেকে নজরকাড়া পারিশ্রমিক পাচ্ছেন রিহানা।

We’re now on WhatsApp – Click to join

অনন্ত আম্বানির সঙ্গীতে গান গাওয়ার জন্য এক রাতেই গোটা কনসার্টের টাকা উসুল করবেন পপ গায়িকা রিহানা। আম্বানিপুত্রর সঙ্গীতে গান গাওয়ার জন্য কত টাকা পারিশ্রমিক নিচ্ছেন রিহানা? অনুরাগীদের সেই কৌতূহল থাকাটাই অস্বাভাবিক, কারণ, ২০১৮ সালে মেয়ে ইশা আম্বানির সঙ্গীতে গান গাওয়ার জন্য বেয়ন্সকে ৩৩ কোটি টাকা দিয়েছিলেন মুকেশ আম্বানি। তাই এবার রিহানার ক্ষেত্রেও যে সেই পারিশ্রমিকের পরিমান আরও বাড়বে বই কমবে না, তা তো হলফ করে বলা যায়। সূত্রের খবর, জামনগরে অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের সঙ্গীতে পারফর্ম করার জন্য ৬৬ থেকে ৭৪ কোটি টাকা পারিশ্রমিক নিচ্ছেন পপ গায়িকা রিহানা। এই একই অনুষ্ঠানে গান গাওয়ার কথা ছিল দিলজিৎ দোসাঞ্ঝ, অরিজিৎ সিং-দের। তবে তাঁদের পারিশ্রমিক নিয়ে এখনও পর্যন্ত কোনও খবর মেলেনি। তবে হলিউডের শিল্পীদের স্কেলের থেকে যে কম হবে, তা তো বলাই বাহুল্য!

এইরকম আরও প্রতিবেদন পেতে হলে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.