Swastika Mukherjee Photos: ডিনার ডেটে গিয়েও অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় এবং তাঁর মেয়ে অন্বেষা গ্ল্যামারে একে অপরকে টেক্কা দিচ্ছেন

কে মা এবং কেই বা মেয়ে তা সত্যিই চেনা মুশকিল

হাইলাইটস:

•স্বস্তিকা মুখোপাধ্যায় টলিপাড়ার অত্যন্ত জনপ্রিয় একটি নাম

•সম্প্রতি মেয়ের সাথে ডিনার ডেটে গিয়েছিলেন তিনি

•তাঁদের পোশাকের বিবরণগুলি জেনে নিন

Swastika Mukherjee Photos: স্বস্তিকা মুখোপাধ্যায় বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির একটি বড় নাম। টলিপাড়া তাঁকে এক নামেই চেনেন। অসাধারণ অভিনয় এবং সৌন্দর্যের জন্য তিনি অনুরাগীদের মনে জায়গা করে নিয়েছেন। তাঁর গ্ল্যামার দেখে বোঝার উপায় নেই যে তিনি ৪০ বছর বয়সও টপকে গেছেন। এখনও তাঁর গ্ল্যামারকে একইভাবে ধরে রেখেছেন অভিনেত্রী। এমনকি গ্ল্যামারে ২০ বছর বয়সী তরুণীদের টেক্কা দিতে পারেন তিনি। তিনি সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি বার বারই হট বা সেক্সি লুক ক্রিয়েট (Swastika Mukherjee Photos) করে সোশ্যাল মিডিয়াতে ঝড় তোলেন।

সম্প্রতি মেয়ে অন্বেষা এবং মেয়ের প্রেমিকের সাথে শহরের এক পাঁচতারা হোটেলে ডিনার ডেটে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবি নিজেই শেয়ার করেছেন তাঁর সোশ্যাল মিডিয়াতে। সরু ফিতের ড্রেসে ডিনার ডেটে স্বস্তিকা মুখোপাধ্যায়কে দেখছিল অপূর্ব সুন্দরী। মেয়ে অন্বেষাও কোনও অংশে কম যায় না। কে মা এবং কেই বা মেয়ে তা বোঝার উপায় নেই। স্বস্তিকার স্টাইলিং যে নজরকাড়া তা আমরা প্রত্যেকেই জানি। তবে অন্বেষাও গ্ল্যামার এবং স্টাইলিং-এর দিক থেকে মাকে টেক্কা দিতে পারেন। এথনিক থেকে ওয়েস্টার্ন সব পোশাকেই মায়ের মতোই সুন্দরী মেয়েও। ছবিটি স্বস্তিকা মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

স্বস্তিকা মুখোপাধ্যায় ডিনার ডেটের জন্য এই সুন্দর আউটফিটটি বেছে নিয়েছিলেন ‘Kakolis Embroidery’-এর বিশেষ কালেকশন থেকে। সাদা রঙের মিডি লেন্থ সুতির আউটফিট ছিল এটি। যা গরমকালের জন্য আদর্শ পোশাক। সাদার উপরে কমলা সুতোর কাজ করা হয়েছে এই ড্রেসে। এমনকি ড্রেসটির বাস্ট এরিয়ার উপর ফ্লোরাল এমব্রয়ডারি করাও হয়েছিল। ফলে সবমিলিয়ে বলা যায় অত্যন্ত সুন্দর ছিল ডিনার ডেটের এই আউটফিটটি। তার সাথে স্বস্তিকা পায়ে স্নিকার্স পরেছিলেন। এই ছবিটি তাঁর ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

‘Kakolis Embroidery’ ব্র্যান্ডটির একটি বিশেষত্ব আছে, সেটি হল এই ব্র্যান্ডের প্রতিটি পোশাকেই হ্যান্ড এমব্রয়ডারি কাজ করা হয়। স্বস্তিকার বেছে নেওয়া এই পোশাকটিতেও হ্যান্ড এমব্রয়ডারিই করা হয়েছে। তার সাথেই দেওয়া হয়েছে রাউন্ড নেকলাইন। সব থেকে উল্লেখযোগ্য বিষয় হল এই পোশাকে রয়েছে নুডল স্ট্র্যাপও। অভিনেত্রী এই পোশাকের সাথে মানানসই কানের দুল পরে তাঁর লুকটি সম্পূর্ণ করেছেন। তার সাথে পায়ে পরেছিলেন স্যান্ডেল।

এবার আসি ​স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়ে অন্বেষার কথায়, মায়ের মতো মেয়েও গ্ল্যামারে ঝড় তোলেন সোশ্যাল মিডিয়াতে। এই ডিনার ডেটে অন্বেষা পড়েছিল একটি কালো রঙের নি লেন্থ ড্রেস। এই গরমের দিনে কম্ফোর্ট ফিট ড্রেসে অন্বেষাকে দেখছিল মারাত্মক সুন্দর। তার এই ড্রেসটিতে থ্রি কোয়ার্টার স্লিভও দেওয়া হয়েছিল। এমনকি ড্রেসটির সঙ্গে রাউন্ড নেকলাইন যোগ করা হয়। অন্বেষা এই কালো ড্রেসটির সাথে মানানসই গোল্ডেন হুপ ইয়াররিংস এবং হোয়াইট মিনি ব্যাগ নিয়ে তার লুকটি সম্পূর্ণ করেছে। ছবিটি স্বস্তিকা মুখোপাধ্যায়ের ইনস্টাগ্রাম থেকে সংগৃহীত।

সুতরাং বলা যায়, মা ও মেয়ের এই যুগলবন্দী দেখে তাঁদের অনুরাগীরাও তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে। মুহূর্তের মধ্যে তাঁদের ডিনার ডেটের ছবিগুলি ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়াতে।

এইরকম ফ্যাশন সম্পর্কিত প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.