বলিউডের প্ৰিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানির বিবাহের দিনটি ৬ই ফেব্রুয়ারি বদলে হল ৭ই ফেব্রুয়ারি

রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে বিবাহ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে

বলিউডের জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা ও কিয়ারা আডভানিকে একসাথে “শেরশাহ”-তে দেখে সিনেমাপ্রেমীরা নতুন করে তাঁদের প্রেমে পড়েন। তারপর থেকে বি-টাউনে শোনা যায়, বাস্তব জীবনেও নাকি তাঁরা একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু কোনওদিন এ কথা প্রকাশ্যে আনেননি সিড-কিয়ারা দুজনেই। কিন্তু কফি উইথ করণ শো-তে এসে কার্যত দুজনেই কথার ছলে দর্শকে বুঝিয়ে দেন তাঁরা সত্যিই একে অপরকে ভালোবাসেন। সূত্রের খবর, গতকাল অর্থাৎ ৭ই ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়তে যাচ্ছেন তাঁরা।

রাজস্থানের জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানির বিবাহ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে। শনিবারই যোধপুর বিমানবন্দরে স্পট করা হয় সিদ্ধার্থ মালহোত্রার পরিবারকে। বিয়ে নিয়ে সিদ্ধার্থের মায়ের সংযোজন ‘আমরা সকলেই খুব উত্তেজিত।’ গত ৪ঠা ফেব্রুয়ারি এই তারকা জুটি এবং তাঁদের পরিবার সূর্যগড় প্রাসাদে উপস্থিত হয়েছেন। গত শনিবার সন্ধ্যায় সূর্যগড় প্রাসাদে বসেছিল মেহেন্দির অনুষ্ঠান। বিয়ের অনুষ্ঠান ৬ তারিখ হওয়ার কথা থাকলেও এখন সেই জায়গায় সকালে গায়ে হলুদ এবং সন্ধ্যেতে সঙ্গীত অনুষ্ঠান থাকছে বলেই সূত্রের খবর। বিবাহ অনুষ্ঠানটি হওয়ার কথা ছিল ৬ই ফেব্রুয়ারি অর্থাৎ আজ। কিন্তু বিয়ের তারিখটি বদল করে মঙ্গলবার অর্থাৎ ৭ই ফেব্রুয়ারি করা হয়েছে।

জয়সালমিরের সূর্যগড় প্রাসাদে এখন শুধু অতিথিদের আনাগোনা। সেলিব্রিটি ডিজাইনার মনীশ মালহোত্রাকে কিয়ারার সাথেই এয়ারপোর্টে দেখা গেছে। সিদ্ধার্থ এবং কিয়ারার বিয়েতে যোগ দিতে মুম্বই থেকে রাজস্থান এসে পৌঁছেছেন করণ জোহর, শাহিদ কাপুর এবং তাঁর স্ত্রী মীরা রাজপুত কাপুরের মতো তারকারা। আবার মুকেশ আম্বানির পরিবারকেও দেখা যেতে পারে এই বিবাহ অনুষ্ঠানে। কিয়ারার ছোটবেলাকার বান্ধবী ইশা আম্বানি এবং তাঁর স্বামী আনন্দ পিরামল ইতিমধ্যেই উপস্থিত হয়েছেন সূর্যগড় প্রাসাদে। আত্মীয়-পরিজন ও বন্ধুবান্ধবের সঙ্গে ব্যক্তিগত পরিসরেই সাত পাকে বাঁধা পড়তে চান সিড-কিয়ারা। বিয়েতে নিমন্ত্রিতের সংখ্যা ১০০ জন। এ ক্ষেত্রে ভিকি-ক্যাটরিনার পন্থাই গ্রহণ করেছেন তাঁরাও। বিয়েতে সব ধরনের মোবাইল নিষিদ্ধ করা হয়েছে।

বিয়ের পর আচার-আচরণ পালন করা হবে পঞ্জাবি ও সিন্ধ্রি পরিবারের পক্ষ থেকে। যদিও বিয়ের পর মধুচন্দ্রিমায় যাওয়া হবেনা ‘শেরশাহ’ জুটির। এই মুহূর্তে রোহিত শেট্টি পরিচালিত ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এর শুটিং-এর কারণে ব্যস্ত থাকবেন সিদ্ধার্থ। তবে কাজের শেষে নাকি দ্বীপরাষ্ট্র মলদ্বীপে যেতে পারেন সিড-কিয়ারা।

এইরকম বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.