পুরুষদের জন্য শীতের ফ্যাশন: বলিউড এবং টলিউড তারকাদের কাছ দিয়ে কিছু টিপস নিন

Winter fashion for men

এই শীতে ফ্যাশন সম্পর্কে আরও বেশি আড়ম্বরপূর্ণ হন

শীতকাল আমাদের পোশাকের বৈচিত্র নিয়ে আসে। বলিউড থেকে টলিউড প্রতিটি জায়গাতেই পুরুষরা তাদের পোশাকের জন্য লাইমলাইটে উঠে আসছেন। যদি সেগুলি হয় শীতের পোশাক তাহলে তো কোনো কথাই নেই। দেখা যাচ্ছে যে, তারা আমাদের শীতের পোশাকের সমস্ত সমস্যাগুলির জন্য একটি প্রতিকার খুঁজে পেয়েছেন। এখানে অনেক স্টাইলের অনুপ্রেরণা ভেসে উঠেছে যেখান থেকে আমরা নিশ্চিত করতে পারি যে, এই শীতের মরসুমে আমরা সেরা স্টাইলে পা রাখব। বলিউডে হৃতিক রোশানের জ্যাকেট থেকে শুরু করে টলিউডের প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হুডি যা হালকা শীতের প্রয়োজনীয় শীতের পোশাক, আমরা আপনার শীতকালীন ভ্রমণের সমস্ত প্রয়োজনীয়তাগুলির কথা এখানে আলোচনা করেছি।

আপনি আপনার ২০, ৩০ বা ৪০ বছর বয়সের মধ্যেই হোন না কেন, শীতের শৈলী আক্ষরিক অর্থে সবার জন্য। কিন্তু কিছু বিষয় আমাদের খেয়াল রাখতে হবে। শীতের ফ্যাশনকে ঝামেলামুক্ত এবং তাজা রাখার মূল চাবিকাঠি হল এটিকে সঠিক স্তরে রাখা। সর্বোপরি কেউই পশমী কাপড়ের ভারী স্তরের নীচে ধীরে ধীরে মৃত্যু বরণ করতে চায় না। ডেনিম জ্যাকেট, চামড়ার জ্যাকেট কখনই স্টাইলের বাইরে যায় না, তাই সেগুলি আমাদের বাইরের চেহারা হতে পারে।

বলিউড ও টলিউডের সেলিব্রিটিদের স্টাইলিস্ট তাদের সাহায্য করছেন, কিন্তু চিন্তা করবেন না। আমরা এখানে আপনার স্টাইল সম্পর্কেই কথা বলেছি। এই শীতে আমাদের ফ্যাশন সমস্যা সমাধানের জন্য বলিউড ও টলিউডের পুরুষদের দ্বারা পরিধান করা শীতকালীন পোশাকের একটি তালিকা দেওয়া হল।

হৃতিক রোশান :

 

View this post on Instagram

 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

আট থেকে আশি আমরা সবাই চিনি এবং জানি হৃতিক রোশানকে। তার স্টাইল নিয়ে বার বারই আলোচনা করা হয় সারা ভারত জুড়ে। তার সৌন্দর্যও যেন নজর কারে আমাদের সবাইয়ের। তার এই জ্যাকেটের স্টাইলটিকেই বা বাদ দেবো কী করে। এই স্টাইলটি আমরা শীতের মরসুমে চেষ্টা করতে পারি।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়:

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

যখন আসে টলিউডের কথা তখন তো বুম্বা দাই সেরা। বুম্বা দা মানে আমাদের সকলের প্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বাংলা চলচ্চিত্রে বুম্বা দার অবদান অপরিসীম। এখানে তিনি যে হুডিটি পড়েছেন সেটি পরে তাকে খুবই স্টাইলিশ লাগছে। অল্প শীতে এইরকম হুডি আমরা সকলেই পড়তে পারি।

বরুন ধাওয়ান :

 

View this post on Instagram

 

A post shared by VarunDhawan (@varundvn)

বলিউডের সুপার হিট হিরোদের মধ্যে একজন হলেন হলেন আমাদের সকলের প্রিয় বরুন ধাওয়ান। তিনি তার অভিনয়ের জন্যও সুপরিচিত। এখানে তিনি যে কালো জ্যাকেটটি পরে আছেন সেটি পরে তাকে অসাধারণ হ্যান্ডসম লাগছে। এই স্টাইলটি আপনি একবার হলেও চেষ্টা করতে পারেন।

ভিকি কৌশাল :

 

View this post on Instagram

 

A post shared by Vicky Kaushal (@vickykaushal09)

“উড়ি-দ্য সার্জিকাল স্ট্রাইক” সিনেমাটি দেখেছেন আর ভিকি কৌশালকে চেনেন না এমন মানুষের সংখ্যা কম। তার অভিনয় দক্ষতা কোনোদিন প্রশ্নের মুখে পড়েনি। এখানে তিনি যে হুডিটি পড়েছেন সেইরকম হুডি আমরা অল্প শীতে পড়তেই পারি।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.