অত্যাধুনিক প্রযুক্তিতে বানানো ক্রিস্টাল বসানো লহেঙ্গায় বিয়ের পিঁড়িতে বসেছিলেন কিয়ারা আডভানি

নববধূকে বিয়ের সাজে দেখে চোখ সরানো গেল না

গত ৭ই ফেব্রুয়ারি আমরা দেখেছি বলিউডের সবচেয়ে জনপ্রিয় জুটি সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আডভানির বিবাহ অনুষ্ঠান। রাজস্থানের জলসমেরের সূর্যগড় প্রাসাদে তাঁদের ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে একে অপরের সাথে গাঁটছড়া বাঁধেন। দীর্ঘদিন ধরে তাঁদের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তাই বিয়ের খবর প্রকাশ্যে আসার পর থেকেই অনুরাগীদের মধ্যে উৎসাহের সীমা ছিল না। তাঁদের বিয়ের একঝলক ছবি দেখার জন্য তাদের অনুরাগীরা সোশ্যাল মিডিয়াতে চাতক পাখির মতো বসে ছিলেন। অবশেষে দীর্ঘ প্রতীক্ষার পর নবদম্পতি তাঁদের নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট দিয়ে বিয়ের ছবি শেয়ার করেন। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ছবিগুলি।

প্রতিটি মেয়ের মনের মধ্যে একটি স্বপ্নের বিবাহের পোশাক থাকে। বিয়ের দিন কিয়ারা মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকে সেজে উঠেছিলেন। তাঁর এই বিশেষ দিনটির জন্যে তিনি যে মনীশ মালহোত্রার ডিজাইন করা আউটফিটকেই গুরুত্ব দেবেন, তা মনে করা করা হচ্ছিল যখন বিয়ের এক সপ্তাহ আগে তাঁকে মনীশ মালহোত্রার বাড়িতে যেতে দেখা গিয়েছিল। সূত্রের খবর, মনীশ মালহোত্রা নাকি কিয়ারা আডবানির বিয়ের জন্যে ১৫০টি আউটফিট ডিজাইন করেছেন। তখনই কিছুটা আন্দাজও করা গিয়েছিল যে, এই অভিনেত্রীর বিয়ের সাজ ঠিক কতটা সুন্দর হতে চলেছে। সেই ধারণাকেই সত্যি করে বিয়ের আসরে অপরূপ রূপে ধরা দিলেন কিয়ারা আডবানি। ​

মনীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা চোলিতে তাঁকে অপরূপ দেখাচ্ছিল। বি-টাউনের জনপ্রিয় অভিনেত্রীদের যে কনের সাজ আমরা দেখেছি, কিয়ারার এই লুক সেই তালিকায় অন্যতমভাবে জায়গা করে নিল। পাশে সিদ্ধার্থ মালহোত্রাকেও দুর্দান্ত দেখাচ্ছিল। তিনিও মনীশ মালহোত্রার ডিজাইন করা পোশাকই পড়েছিলেন।

কিয়ারা আডবানি একটি কাস্টম-ওম্ব্রে মনীশ মালহোত্রা সম্রাজ্ঞী গোলাপী লেহেঙ্গা পরেছিলেন যেটি স্বরোভস্কি স্ফটিক অলঙ্করণের সাথে জটিল রোমান স্থাপত্যের সূচিকর্ম বৈশিষ্ট্যযুক্ত। মনীশ মালহোত্রার সিগনেচার স্পার্কেলের এমবেলিশমেন্ট ছিল এই লেহেঙ্গায়। এই বিশেষ দিনের জন্য কিয়ারা আডবানি হিরের গয়না পরেছিলেন। মনীশ মালহোত্রার জুয়েলারি সংগ্রহ থেকেই এই গয়না বেছে নিয়েছিলেন তিনি। তিনি হীরা এবং বিরল জাম্বিয়ান পান্না পরেছেন যা বিস্তৃত চোকার, কানের স্টাডস, মাং তিকা এবং হাত ফুলে এম্বেড করা হয়েছিল। তিনি তাঁর হীরার এনগেজমেন্ট রিং এবং কাস্টমাইজড কালিরে ফ্লান্ট করেছেন এবং তাতে তাঁদের পোষা কুকুর অস্কারকে শ্রদ্ধা জানিয়েছেন। কিয়ারাও হালকা মেক-আপের প্রবণতাকেই অনুসরণ করেছেন, যাতে তাঁর বিবাহের পোশাক এবং গহনাগুলিতে ফোকাস বজায় রাখার জন্য এটিকে সূক্ষ্ম রাখে। অভিনেত্রীর বিবাহের এই সাজ দেখে তাঁর অনুরাগী থেকে সমালোচক প্রত্যেকেই প্রশংসা করেছেন।

এবার আসি দুলহে রাজার রাজকীয় লুকে। সিদ্ধার্থ মালহোত্রাকে মনীশ মালহোত্রার পোশাকে ড্যাশিং লাগছিল। ​তিনি পরেছিলেন মেটালিক গোল্ড শেরওয়ানি। যাতে রয়্যাল টাচ দেওয়া হয়েছিল। এই শেরওয়ানিতে বিশেষ ফিচার ছিল। এর উপর ছিল আইভরি থ্রেডওয়ার্কও। গোল্ড জরদৌজি ওয়ার্ক করা হয়েছিল সিদ্ধার্থের শেরওয়ানিতে।

পরিশেষে বলা যায়, রাজস্থানের জলসমেরের সূর্যগড় প্রাসাদে কিয়ারা আডভানি এবং সিদ্ধার্থ মালহোত্রা বিবাহ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছিল একদম রাজকীয় আন্দাজে। নবদম্পতির জন্য আমাদের তরফ থেকে অনেক শুভেচ্ছা এবং ভালোবাসা রইল।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.