বঙ্গতনয়া মৌনি রায়ের শাড়ি পড়া কিছু লুক আমরা আপনাদের সাথে শেয়ার করলাম।

আমরা যখন ফ্যাশন সম্পর্কে কথা বলি, তখন এমন অনেক ডিভা আছেন যারা তাদের অসাধারণ স্টাইল দিয়ে আমাদের অনুপ্রাণিত করে চলেছেন। আমরা সবাই উৎসবের মরসুমে একটি ডিভা পছন্দ করতে চাই। সেক্ষেত্রে সঠিক পোশাক বাছাই করা একান্ত জরুরি। উৎসবের ঋতু জাতিগত পোশাকের জন্য বোঝানো হয় যা শাড়ির চেয়ে ভাল আর কিছুই নেই। প্রত্যেকের পক্ষে শাড়ি পড়া সহজ নয়, তবে এমন মহিলারা আছেন যারা নির্বিকারভাবে বহন করেন এবং তাদের মধ্যে একজন হলেন মৌনি রায়। তিনি যখনই শাড়ি পরেন, তখনই সবাইকে চমকে দেন। তাকে ‘শাড়ি কুইন’ বললেও ভুল হবে না। এখানে, আমরা মৌনি রায়ের ২টি সেরা শাড়ি লুক বেছে নিয়েছি।

https://www.instagram.com/p/CiEyNApJe7k/?igshid=YmMyMTA2M2Y=

১. কালো যেন তারই রঙ :

তিনি ইনস্টাগ্রামে প্রায়শই শাড়ি পড়া ছবি আপলোড করেন। তাকে প্রতিটি ছবিতেই ভীষণ সুন্দর দেখায়। আর যখন কালো রঙের শাড়ির কথা আসে তখন তো আপনি আর চোখ ফেরাতে পারবেন না তার দিয়ে। আপনিও যদি শাড়ি প্রেমী হয়ে থাকেন এবং কালো রঙ যদি আপনারও প্রিয় হয়ে থাকে তাহলে আপনি এই লুকটি ট্রাই করতে পারেন। এই লুকটি আপনার দিওয়ালি পার্টির জন্য আপনার প্রথম পছন্দ হতে পারে।

https://www.instagram.com/p/Cfnk6JoKnMO/?igshid=YmMyMTA2M2Y=

২. মৌনির রাজকীয় লুক :

বঙ্গতনয়া মৌনি রায় বার বার নেট দুনিয়ায় আলোকিত হয় তার রাজকীয় লুকের জন্য। তিনি উৎসবের মরসুমের জন্যই এইরকম একটি লুক দিয়েছেন। তাকে এই লুকে অপূর্ব সুন্দরী লাগছে। দিওয়ালির জন্য আপনি মৌনি রায়ের এই লুক আপনি চুরি করতে পারেন। এটা এতটাই রাজকীয় এবং উৎকৃষ্ট।

https://www.instagram.com/p/CeyAZT6JEwx/?igshid=YmMyMTA2M2Y=

বলিউডে মৌনি রায় :

মৌনি রায় টেলিভিশন ইন্ডাস্ট্রিতে জায়গা করে নেওয়ার পর তিনি এখন বি-টাউনেও নিজের জায়গা পাকা করে নিয়েছেন। সম্প্রতি মুক্তি পাওয়া আলিয়া ভাট এবং রণবীর কাপুরের ব্লকবাস্টার সিনেমা ব্রহ্মাস্ত্রে তাকে দেখা যায় খলনায়িকার চরিত্রে।

 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.