Top Indian Web Series: এখানে সেরা ৫টি ভারতীয় ওয়েব সিরিজের একটি তালিকা রয়েছে

Top Indian Web Series: সেরা ৫টি ভারতীয় ওয়েব সিরিজের নাম জানুন

হাইলাইটস:

  • এখানে ৫টি ভারতীয় ওয়েব সিরিজ রয়েছে যা আপনার অবশ্যই দেখা উচিত
  • সেরা ৫টি ভারতীয় ওয়েব সিরিজের নাম জানুন

Top Indian Web Series:

এখানে ৫টি ভারতীয় ওয়েব সিরিজ রয়েছে যা আপনার অবশ্যই দেখা উচিত। দেখুন সেই সেরা ৫টি ভারতীয় ওয়েব সিরিজ

১. ট্রিপলিং

ভাইবোনদের সাথে রোড ট্রিপে যাওয়ার ধারণা নিয়ে সবাই উত্তেজিত হয় না। তবে ট্রিপলিং আপনাকে এটিতে যেতে এবং আপনার জীবনের সময় উপভোগ করতে অনুপ্রাণিত করতে পারে! শোটি রোড ট্রিপে তিন ভাইবোন চন্দন, চঞ্চল এবং চিতবনের গল্পের সন্ধান করে, যাদের ব্যক্তিগত জীবনে তাদের নিজস্ব সংগ্রাম এবং মারামারি রয়েছে। স্ক্রিপ্টটি অত্যন্ত সম্পর্কিত এবং আপনি কমপক্ষে একটি চরিত্র পাবেন যা আপনার সামাজিক বৃত্তের কারও সাথে সাদৃশ্যপূর্ণ।

২. পিচার্স 

যদি আপনি একটি নিমজ্জন করার পরিকল্পনা করছেন বা সত্যিই আকর্ষক এবং বাস্তবসম্মত কিছু দেখার জন্য খুঁজছেন, তাহলে TVF ভারতীয় ওয়েব সিরিজ দেখতে হবে। শোটি চার বন্ধুকে কেন্দ্র করে যারা একটি স্টার্ট-আপ শুরু করে এবং এটিকে সফল করার সংগ্রামকে ঘিরে আবর্তিত হয়। এটি নাটক, হাস্যরসে ভর্তি এবং শহুরে ভারতীয়দের উচ্চাকাঙ্ক্ষা, সংগ্রামকে চিত্রিত করে।

৩. বেকড

একটি সম্পূর্ণ বিনোদনকারী বেকড হল দিল্লি বিশ্ববিদ্যালয়ের তিনজন ছাত্রের গল্প যারা তাদের অবসর সময়কে ভালো কাজে লাগাতে এবং মধ্যরাতের খাবার বিতরণ পরিষেবা শুরু করার সিদ্ধান্ত নেয়। এই ভারতীয় ওয়েব সিরিজ দেখতে হবে দিল্লির বিভিন্ন লোকেলে শ্যুট করা হয়েছে।

৪. লাভ শটস 

এটি ছয়টি মজাদার শর্ট ফিল্মের একটি সেট যা প্রেমের একটি সৎ এবং মজাদার ছবি আঁকে। নিমরত কৌর, তাহির রাজ ভাসিন, সাকিব সেলিম, ফরিদা জালাল, শ্বেতা ত্রিপাঠি এবং রিয়া চক্রবর্তীর মতো অভিনেতাদের বৈশিষ্ট্যযুক্ত, সিরিজটি সমস্ত বয়স এবং পেশা জুড়ে একটি অপ্রচলিত উপায়ে প্রেমের সন্ধান করে। এটি Y-Films থেকে এসেছে যা যশ রাজ চলচ্চিত্রের যুবকদের হাত, এবং মিষ্টি রোমান্টিক, সতেজ গল্পের প্রতিশ্রুতি দেয়।

৫. পার্মানেন্ট রুমমেটস 

বর্তমানে ইউটিউবে সর্বাধিক দেখা ওয়েব সিরিজগুলির মধ্যে একটি, পার্মানেন্ট রুমমেটসের গল্পটি একটি অল্প বয়স্ক দম্পতিকে ঘিরে আবর্তিত হয়েছে, যারা তিন বছরের দীর্ঘ দূরত্বের সম্পর্কে থাকার পর, একসাথে থাকতে শুরু করে এবং বিয়ে করার চিন্তা করে। ওয়েব সিরিজটি ভালোভাবে লেখা, পরিচালনা এবং সম্পাদনা করা হয়েছে, এছাড়াও নায়করা তাদের চরিত্রগুলির জন্য একটি দুর্দান্ত কাজ করেছেন।

এইরকম আরও বিনোদন জগতের প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে যুক্ত থাকুন।

Leave a Reply

Your email address will not be published.