Best Way To Find Girlfriend: গার্লফ্রেন্ড খোঁজার নতুন উপায় এক্স-এ ভাইরাল, ছেলে টি-শার্টে প্রযুক্তি ব্যবহার করেছে

Best Way To Find Girlfriend: আপনি একটি গার্লফ্রেন্ড চান? মুম্বাইয়ে এড শিরানের মিউজিক্যাল কনসার্টে করতালি জিতেছে ছেলেটি

হাইলাইটস:

  • অনেক সময় মানুষ অনেক চেষ্টা করেও পারফেক্ট সঙ্গী খুঁজে পায় না।
  • অবিবাহিত ব্যক্তিদের সাহায্য করার জন্য অনেক অ্যাপ পাওয়া যায়।
  • কিন্তু অনেকেই আছেন যারা ডেটিং অ্যাপস বা এ ধরনের কোনো প্ল্যাটফর্ম ব্যবহার করেন না।

Best Way To Find Girlfriend: নিখুঁত সঙ্গী খুঁজে পাওয়া সহজ কাজ নয়। অনেক সময় মানুষ অনেক চেষ্টা করেও পারফেক্ট সঙ্গী খুঁজে পায় না। যাইহোক, অবিবাহিত ব্যক্তিদের সাহায্য করার জন্য অনেক অ্যাপ পাওয়া যায়। কিন্তু অনেকেই আছেন যারা ডেটিং অ্যাপস বা এ ধরনের কোনো প্ল্যাটফর্ম ব্যবহার করেন না। সম্প্রতি এমনই একটি ঘটনা সামনে এসেছে। আসলে, ১৬ই মার্চ, মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্সে এড শিরানের সঙ্গীত কনসার্টে, ভিড়ের মধ্যে একজন ব্যক্তিকে দেখা গিয়েছিল যার টি-শার্টটি বেশ অনন্য ছিল।

ছেলেটির টি-শার্টে একটি QR কোড প্রিন্ট করা ছিল। যার সাথে একটি বার্তাও লেখা ছিল। মেসেজটি ছিল, ‘একমাত্র সিঙ্গেল মানুষদের জন্য’। X ব্যবহারকারী শ্বেতা কুক্রেজা এবং নেহা লোকটির টি-শার্টের ছবি এবং একটি ভিডিও শেয়ার করেছেন, QR কোডের পিছনের রহস্য প্রকাশ করেছে।

We’re now on Whatsapp – Click to join

QR কোড স্ক্যান করার পরে Tinder প্রোফাইল খোলে:

এটি প্রকাশিত হয়েছিল যে এই ব্যক্তি হার্দিক নামে ২২ বছর বয়সী যুবক এবং QR কোড স্ক্যান করার পরে, আপনি সরাসরি তার টিন্ডার প্রোফাইলে পৌঁছান। লোকেরা বলে যে ডিজিটাল ফ্লার্টিং একটি সৃজনশীল উপায়। পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

মানুষ নানা ধরনের মন্তব্য করেছে:

মন্তব্যগুলি হার্দিকের ডেটিং প্রোফাইল প্রচারের উদ্ভাবনী উপায় সম্পর্কে আলোচনা শুরু করেছে। কিছু লোক আরও বলেছে যে এটি একটি সঙ্গী খুঁজে পেতে একটি কনসার্টের সুবিধা নেওয়ার একটি দুর্দান্ত উপায়। কেউ কেউ এমনও লিখেছেন যে সৃজনশীলতার জন্য এই ছেলেটির পূর্ণ নম্বর পাওয়া উচিত।

এইরকম গুরুত্বপূর্ণ প্রতিবেদন পেতে ওয়ান ওয়ার্ল্ড নিউজ বাংলার সাথে থাকুন।

 

 

Leave a Reply

Your email address will not be published.