বলিউডে আবারও দুজন স্টার কিডসের অভিষেক হতে চলেছে খুব শীঘ্রই

সেই দুজন স্টার কিডস কারা জেনে নিন

৯০-এর দশকের বলিউড কাঁপানো একজন সুন্দরী অভিনেত্রী ছিলেন রবিনা ট্যান্ডন। অভিনয় থেকে নাচ সবেতেই তিনি ছিলেন সুপারহিট। সেই সময় সারা বলিউড তোলপাড় করে দিয়েছিলেন তিনি। রূপে-গুনে তৎকালীন সময়ের অভিনেত্রীদের মধ্যে তিনি ছিলেন অনেক এগিয়ে। এবার তার কন্যা রাশার পালা। হ্যাঁ ঠিকই শুনছেন, গ্ল্যাম কুইন রবিনা ট্যান্ডনের মেয়ে রাশা খুব শীঘ্রই বলিউডে ডেবিউ করতে চলেছেন। সৌন্দর্যের বিচারে রাশা তার মাকে টেক্কা দিতে পারেন, আবার অনেকে তাকে রবিনার জেরক্স কপিও বলেন। সূত্রের খবর, রাশার বয়স মাত্র ১৭ বছর। আর এই অল্প বয়সেই রুপোলি দুনিয়ায় এন্ট্রি নিতে চলেছেন সে। শোনা যায় মায়ের সঙ্গে তার বন্ডিংও ভীষণ ভালো। তিনি সোশ্যাল মিডিয়ায় প্রতিদিনই নিত্যনতুন ছবি দিয়ে ভক্তদের নজর কাড়েন।

বি-টাউন সূত্রে খবর, প্রখ্যাত পরিচালক অভিষেক কাপুরের পরবর্তী সিনেমাতে ডেবিউ করতে দেখা যাবে রবিনা কন্যা রাশাকে। রাশার বিপরীতে দেখা যাবে আরও এক স্টার কিড অজয় দেবগনের ভাগ্নে আমন দেবগনকে। কিছুদিন আগেই শোনা গিয়েছিল অভিষেক কাপুরের পরিচালনায় অ্যাকশন অ্যাডভেঞ্চার ফিল্মে অভিনয় করে বলিপাড়ায় পা রাখছেন অজয় দেবগণের ভাগ্নে আমন দেবগণ। যে ছবিতে দেখা যাবে অজয় দেবগণকেও। সদ্যই অভিষেক কাপুরের এই বিগবাজেট অ্যাকশন-অ্যাডভেঞ্চার ফিল্ম নিয়ে মিলেছে একাধিক খবর। সূত্রের খবর, ছবিতে আমন একা নন, ডেবিউ করতে চলেছেন রবিনা ট্যান্ডনের মেয়ে রাশাও। অভিষেক কাপুর তার আগামী ছবির জন্য রাশাকেও সাইন করিয়েছেন। তিনি গত ১৫ বছর ধরে কাজ করছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। তার কাজ অনেক প্রশংসা পেয়েছে দর্শকদের থেকে। তিনি নতুন ট্যালেন্টদের খুঁজে এনে ক্যামেরার সামনে দাঁড় করান, যেমন- সুশান্ত সিং রাজপুত থেকে রাজকুমার রাও। তার হাত ধরেই শুরু হতে চলেছে রাশা-অমনের কেরিয়ার। যদিও এই খবরে এখনও পর্যন্ত আনুষ্ঠানিকভাবে রবিনা বা অজয় কেউই সিলমোহর দেননি।

বেশ কয়েক বছর আগে কেদারনাথ ছবিতে সুশান্ত সিং রাজপুতের বিপরীতে সইফ কন্যা সারা আলি খানকে লঞ্চ করেছিলেন পরিচালক অভিষেক কাপুর। এবার তার হাত ধরেই বলিউডে ডেবিউ করতে চলেছেন রাশা এবং আমন। ইয়ং ট্যালেন্ট রাশার গ্ল্যামারাস লুক বলিউডের আগামী দিনের ভবিষ্যৎ, সে নিয়ে কোনও সন্দেহ নেই। গত বছরেই বলিউডে পা রেখেছেন শাহরুখ কন্যা সুহানা খান থেকে জাহ্নবী কাপুরের বোন খুশী কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। এবার সেই তালিকার নয়া সংযোজন রবিনার মেয়ে রাশা। শাহরুখের ছেলে আরিয়ান খানও এই বছরেই পরিচালকের চেয়ারে বসতে চলেছেন। বি-টাউন সূত্রে খবর, ২০২৩ সালের সেরা লঞ্চ হতে চলেছে রাশা-আমন জুটি। এই দুই স্টার কিডের প্রথম ছবি কেমন হয়, তারাই বা অভিনয় কেমন করেন সেটাই সেটাই এখন দেখার পালা। সব মিলিয়ে বলিউডে এখন শুধুই স্টার কিড চলছেন।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.