এই ৬টি সবচেয়ে বড়ো জিনিস যা শীতকালে মহিলারা গোপনে করে কিন্তু তা স্বীকার করতে চায় না

কখনও কখনও মহিলারা কাজ করতে খুব অলস বোধ করেন

শীতকালে অনেক অনামন্ত্রিত সমস্যা সম্মুখীন হতে হয় বিশেষত মহিলাদের। অলসতার মুখোমুখি হওয়া সবচেয়ে স্পষ্ট সমস্যাগুলির মধ্যে একটি। সর্বোপরি বলা যায়, এমন ঠাণ্ডা পরিবেশে কেই বা বিছানা ছেড়ে উঠতে চায়। কেউ না, তাই তো! আমরা আমাদের ত্বককে বিশেষত ঠান্ডা জল দিয়ে স্পর্শ করতে ভয় পাই। এখানে কিছু অদ্ভুত জিনিস তারা করে।

মহিলারা, যাদেরকে আমরা ঈশ্বরের সৃষ্ট সবচেয়ে শক্তিশালী এবং সবচেয়ে পরিশীলিত প্রাণী বলে ধরে নিই (অন্তত ছেলেদের দ্বারা অনুমান করা হয়), তারাও এই সত্যের প্রতি অমনোযোগী নয়। আশ্চর্যজনকভাবে, মহিলারাই শীতকালে বিছানা থেকে না উঠতে সবচেয়ে অদ্ভুত, আজব কাজগুলি করে।

সেটি কী?

আসুন জেনে নেওয়া যাক:

এই ৬টি সবচেয়ে বড়ো জিনিস যা মহিলারা শীতকালে করে কিন্তু স্বীকার করতে চায় না:

১. স্কিপিং বাথ:

জামাকাপড় অপসারণ করা এবং স্নানের জন্য নগ্ন হওয়ার ফলে সমস্ত ঠান্ডা বাতাস শরীরে লাগে। একদিনের জন্য স্নান বাদ দিলে কী ক্ষতি হতে পারে? কিন্তু, দৃশ্যত আপনি এখানে থামবেন না কারণ আপনার চুল ধোয়া একটি বড়ো কাজ। চুল ধোয়া এড়াতে মহিলারা সবসময় অজুহাত খোঁজেন। সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল ডিওডোরেন্ট আমাদের প্রধান ত্রাণকর্তা।

২. সপ্তাহ ধরে একই জিন্স পরা:

শীতকালে কাপড় ধোয়া একটি বড়ো সমস্যা। এই সময় আপনার সর্দি-কাশির সমস্যা লেগেই থাকতে পারে, এই অবস্থায় কেই বা জামাকাপড় ধুতে চায়। এই কারণেই আমরা প্রায়শই মহিলাদের দেখতে পাই যে, তাদের কতটা নোংরা দেখায় বা তাদের গন্ধ কতটা খারাপ তা খেয়াল না করেই কয়েক সপ্তাহ ধরে একই জিন্স বা লেগিংস পরেন। এটি তাদের উষ্ণতা প্রদান করে, যা সেই সময়ে গুরুত্বপূর্ণ।

৩. ত্বকে ময়েশ্চারাইজার ব্যবহার করা হয়:

শীতের নেতিবাচক দিকগুলির মধ্যে একটি হল শুষ্ক ত্বক। কখনও কখনও সেই শুষ্ক ত্বককে ঢেকে রাখার জন্য, মহিলারা তাদের মুখ অত্যধিক লোশন দিয়ে ঘষে, যা তাদের স্থূল দেখায়। কিন্তু ত্বকের জন্য অত্যধিক লোশন কোনও ভালো জিনিস না।

৪. নো শেভ উইন্টার:

ছেলেরা যেমন “নো শেভ নভেম্বর” মানে ঠিক তেমন মেয়েরা সাধারণত শীতকালে শেভ না করার অঙ্গীকার করে। সর্বোপরি বলা যায়, কাপড়ের স্তূপের নীচে আমাদের ত্বক একেবারেই দেখা যায় না, তাহলে শেভ করে কী লাভ? অতএব শীতকাল হল কোয়ালা ভাল্লুকে পরিণত হওয়ার সেরা সময়।

৫. জামার হাতা দিয়ে নাক মোছা:

শুধু এটা স্বীকার করুন যে, আমরা সবাই এটা করি। বিশেষ করে শীতকালে, যখন আপনার টিস্যু ফুরিয়ে যায়, তখন আপনার জামার হাতা নাক মোছার টিস্যু হিসাবে ব্যবহৃত হয়। তারপর জামাটি পরিষ্কার করে নেওয়ার পরামর্শ দেবো আমরা।

৬. ব্রা-মুক্ত শীতকাল:

সাধারণত মহিলারা ঘরে পৌঁছানোর সাথে সাথে ব্রা-মুক্ত হতে পছন্দ করেন। তবে শীতকাল একটি বৈধ ব্রা-মুক্ত ঋতু। এবং আপনি যে স্তরগুলি পরছেন তার নীচে কেউ এটি খুঁজে পাবে না। সুতরাং আপনার আরাম এবং উষ্ণতার জন্য ব্রা-মুক্ত হন।

এই হল মেয়েদের কিছু অদ্ভূত রহস্য যা আমরা প্রত্যেকেই জানি। আমরা নিশ্চিত যে, এই ধরনের আরও স্থূলতম অভ্যাস থাকবে। এই বিষয়গুলি আপনার বান্ধবীদের সাথে শেয়ার করুন এবং দেখুন কে সর্বোচ্চ সম্মতি দেয়।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.