৫টি নিরামিষ রেসিপি যা আপনি মাত্র ৩০ মিনিটে প্রস্তুত করতে পারেন

7 vegetarian recipes in just 30 mins

আপনি কী সহজ রান্নার রেসিপি খুঁজছেন? এখানে কয়েকটি রেসিপি রয়েছে যা আপনি চেষ্টা করতে পারেন

রান্না হল একটি শিল্প! আপনি যদি খেতে ভালোবাসেন কিন্তু রান্না করার সময় না পান, তাহলে আমাদের কাছে আপনার জন্য একটি বিকল্প আছে। এখানে কিছু রেসিপিগুলি রয়েছে যা বেশি পরিশ্রমের প্রয়োজন ছাড়াই ৩০ মিনিটের মধ্যে আপনি চেষ্টা করতে পারেন।

এটি শুধুমাত্র স্বাস্থ্যকর নয়, আপনি আপনার পছন্দের উপাদানগুলিও বেছে নিতে পারেন এবং আপনার পছন্দ অনুযায়ী স্বাদগুলি কাস্টমাইজ করতে পারেন। যখন সবজির কথা আসে, তখন আপনি সেগুলি রান্না করতে পারেন এমন অনেক সুস্বাদু উপায় রয়েছে!

সুতরাং, এখানে রয়েছে সুস্বাদু এবং মুখে জল আনা খাবারগুলি যা আপনি ৩০ মিনিটের মধ্যে তৈরি করতে পারেন।

১. আলু টমেটোর ঝোল: এটি সবচেয়ে সহজ খাবার। এটি সহজ এবং তৃপ্তিদায়ক ভারতীয় নিরামিষ তরকারি। দুটি নম্র উপাদান আলু এবং টমেটো যা আপনি সর্বদা আপনার রান্নাঘরে পাবেন এবং কয়েকটি হালকা মশলা আপনাকে মিনিটের মধ্যে একটি খাবার তৈরি করে দিতে পারে।

২. মাশরুম সস দিয়ে গমের পাস্তা: ক্রিমি মাশরুম সস দিয়ে সাজানো গমের পাস্তা মাত্র ২৫ মিনিটে প্রস্তুত হয়ে যায়।

৩. বাটার পনির: পনিরের সুদৃশ্য অংশগুলি মাখন, টমেটো, মেথি পাতা, কাজু বাটা এবং দুধের স্বর্গীয় গ্রেভিতে স্নান করে। একটি দ্রুত রেসিপি যা আপনার আত্মাকে সন্তুষ্ট করতে পারে। এটি অত্যন্ত সুস্বাদু! অবশ্যই আপনার রান্নাঘরে এটি চেষ্টা করুন।

৪. জিরা সবজি: পালং শাক, গাজর এবং আলুর একটি সুন্দর মিশ্রণ জিরা এবং গোলমরিচের স্বাদের সাথে উজ্জ্বল, একটি পরিবর্তনকারী মশলাদার রান্না উপহার দেয়।

৫. ভেজিটেবল স্যান্ডউইচ: ব্রোকলি, বেগুনের একটি তাজা মিশ্রণ, মেরিনেট করা ভেষজ উপাদানগুলি সুন্দর করে বানগুলির মধ্যে স্থাপন করুন। তারপর প্লাম চাটনি এবং ক্রিম পনির যোগ করুন।

Photo: 7 vegetarian recipes you can prepare in just 30 minutes!

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.