জীবনধারা

শেহনাজ গিল সব দিক দিয়ে সেরা: ৫টি কারণ আমরা তাকে সম্পূর্ণরূপে ভালোবাসি

শেহনাজ গিল প্রমাণ করেছেন যে, আমরা আমাদের ভাগ্যের স্রষ্টা

শেহনাজ গিল কোনো নাম না, তিনি এখন নিজের মধ্যে একটি ব্র্যান্ড হয়ে উঠেছেন। তার আভা, অসাধারণ প্রতিভা এবং চৌম্বক ব্যক্তিত্ব অতুলনীয়। তিনি একটি বিশাল ফ্যান্ডম উপভোগ করেন এবং লোকেরা তাকে নিজের বলে ভালোবাসে। ২৮ বছর বয়সী এই অভিনেত্রী অনেকের জন্য অনুপ্রেরণা। সম্প্রতি তিনি তার চ্যাট শো দেশী ভাইবস ঘোষণা করেছিলেন এবং রাজকুমার রাওকে তার প্রথম অতিথি হিসাবে আমন্ত্রণ জানিয়েছিলেন। তারা দুজনেই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে মজার ভিডিওটি ভাগ করেছেন এবং আমরা তাদের ভাইবকে ভীষণ পছন্দ করেছি। শেহনাজের এই শো আমাদের মনে করিয়ে দেয় যে, তিনি অনেক দূর এগিয়ে গেছেন। আমরা পিছনে ফিরে তার যাত্রা উদযাপন করার সিদ্ধান্ত নিয়েছে। এখানে ৫টি কারণ রয়েছে যা আমাদের পুনরায় মনে করিয়ে দেয় বিগ বস ১৩-এর কথা।

১. শেহনাজ গিল বিগ বস-১৩ থেকে খ্যাতি অর্জন করেছিলেন এবং তারপর থেকে তার খ্যাতি গোটা ভারতবর্ষে ছড়িয়ে পড়েছে। আপনি যদি পিছনে ফিরে তাকান, শেহনাজ সম্পূর্ণরূপে একজন ব্যক্তি হিসাবে বিকশিত হয়েছে। সে যেভাবে নিজেকে বহন করে, যেভাবে কথা বলে এবং যেভাবে সে তার চারপাশের জিনিসগুলিকে দেখে তা মন্ত্রমুগ্ধকর। সে আর অপরিণত মেয়ে নয়, পরিকল্পনা করেই নারী হয়েছে। তবে সবচেয়ে ভালো দিক হল তিনি তার শিশুসুলব আচরণগুলিকে নিজের মধ্যেই বাঁচিয়ে রেখেছেন।

২. শেহনাজ জানেন যে, জীবনের প্ৰতিটি মুহুর্তে এগিয়ে চলতে হবে এবং বেঁচে থাকতে হবে। ২০২১ শেহনাজের জন্য একটি কঠিন বছর ছিল। তিনি তার সবচেয়ে কাছের বন্ধু সিদ্ধার্থ শুক্লাকে হারিয়ে ছিলেন। রিপোর্ট অনুযায়ী, এই জুটি একে অপরকে ডেট করছিলেন এবং বিয়ে করার পরিকল্পনা করছিলেন। কিন্তু তাদের জন্য ভাগ্যের অন্য পরিকল্পনা ছিল। আমাদের স্বীকার করতে হবে যে, সে আরও শক্তিশালী হয়ে উঠেছেন।

৩. তিনি জানেন যে তার ভক্তরা তার সবচেয়ে বড়ো শক্তি। শেহনাজ গিল তার ভক্তদের হতাশ করেন না। চলচ্চিত্রে কাজ করা থেকে শুরু করে সবচেয়ে বড়ো প্রভাবশালীদের সাথে সহযোগিতা করা, এমনকি তার নিজের চ্যাট শো শুরু করা পর্যন্ত তিনি সবসময় তার ভক্তদের অনুপ্রাণিত করেন। তার গানের ভিডিওগুলি বেশ বিখ্যাত এবং তার ভক্তরা তাকে খুবই ভালোবাসে।

৪. তিনি করুণার সাথে তার সাথে হওয়া ট্রোলগুলি পরিচালনা করেন। শেহনাজ অনুগ্রহের শিল্প শিখেছেন। তিনি অনুগ্রহের সাথে ট্রোল পরিচালনা করতে জানেন। লোকেরা তাকে নিয়ে বাজে মন্তব্য শুরু করলে এমনকি সালমান খানের সাথেও অনুপযুক্ত আচরণ করলে, সে জানে কীভাবে ট্রোলকে সুন্দরভাবে সামলাতে হয়।

৫. শেহনাজ গিল কখনও ভান করেন না। তার চারিত্রিক বৈশিষ্ট্যগুলি পুরোটাই বাস্তব। আর ভক্তদের এই জিনিসটিই তার বেশি ভালো লাগে। সবসময় বাস্তবে বাঁচা উচিত। এটি শিল্পে টিকিয়ে রাখার একমাত্র উপায়।

Photo: Shehnaaz Gill at her best: 5 reasons we completely adore her

Sanjana Chakraborty

My name is Sanjana Chakraborty. I'm a content writer. Writing is my passion. I studied literature, so I love writing.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button