জীবনধারা

কোয়েল থেকে নুসরত, টলিউড অভিনেত্রীদের শাড়িতে যেন স্বর্গের অপ্সরার মতো দেখাচ্ছে

এক নজরে দেখে নিন তাদের মনোমুগ্ধকর সৌন্দর্য

সম্প্রতি ইনস্টাগ্রাম যেন বলিউড থেকে টলিউডের অভিনেতা-অভিনেত্রীদের জন্য অনুরাগীদের আরও কাছে আসার একটি মাধ্যমে পরিণত হয়েছে। এই সোশ্যাল সাইডে বলিউড থেকে টলিউডের অভিনেতা-অভিনেত্রীরা তাদের রোজনামচার ভিডিও, ফটো দিয়ে তাদের ভক্তদের আরও কাছাকাছি চলে যাচ্ছেন। এমনই কিছু টলিউড অভিনেত্রীর ব্যাপারে আলোচনা করা হয়েছে এই প্রতিবেদনে।

প্রায় প্রতিদিনই নতুন নতুন সব লুক উপহার দেন আমাদের টলি-ডিভারা। তাদের শাড়ি পড়া লুক দেখে আমরা বারংবার মুদ্ধ হই। শাড়িতে নুসরত জাহানের হট অবতার দেখে বারবার প্রেমে পড়েন তার অনুরাগীরা। আবার অন্যদিকে কোয়েল মল্লিকের রাজকীয় সাজ, তাদের প্রত্যেকের লুকই হয় দেখার মতো। কয়েক সপ্তাহ ধরে এরকম কিছু অসাধারণ লুকের সাক্ষী থাকলাম আমরা। সেই সেরা লুকগুলি নিয়ে আলোচনা করা হল এখানে –

কোয়েল মল্লিক:

কোয়েল মল্লিককে চেনেন না এমন বাঙালির সংখ্যা নেই বললেই চলে। বিখ্যাত অভিনেতা রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা কোয়েল মল্লিক হলেন টলি কুইন। তার প্রথম সিনেমা “নাটের গুরু” থেকে শুরু করে এখনও পর্যন্ত টলিউডে তিনি একের পর এক সুপারহিট সিনেমা আমাদের উপহার দিয়েছেন। তার বয়স এখন প্রায় ৪০ বছর কিন্তু তাকে দেখে তা বোঝার উপায় নেই। একটি পুত্র সন্তানও রয়েছে তার। কিন্তু তিনি নিজেকে যেভাবে মেন্টেন করেন, তার প্রশংসা করতে তার অনুরাগীরা পঞ্চমুখ।

কিছুদিন আগে তিনি একটি বাঙালিয়ানা সাজে ইনস্টাগ্রামে ধরা দিয়েছিলেন। আমরা প্রত্যেকে জানি ভবানীপুর মল্লিক বাড়ির দুর্গাপুজোর কথা। তিনি তার বাড়িতে একদম বাঙালিয়ানা সাজে সেজে মুদ্ধ করেছিলেন তার অনুরাগীদের। শাড়ি এবং লাল ব্লাউসের সাথে হালকা গহনা যেন তাকে দেবীর মতো লাগছিল। তার অনুরাগী এবং সমালোচক প্রায় প্রত্যেকেই তার মনোমুগ্ধকর রূপের প্রশংসা করেছিলেন।

শুভশ্রী গাঙ্গুলী:

টলি পাড়ায় আরও একজন অভিনেত্রী আছেন যিনি তার অভিনয়ের দক্ষতা দিয়ে আমাদের মুদ্ধ করে চলেছেন, তিনি আর কেউই নন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী। বর্তমানে তিনি পরিচালক রাজ চক্রবর্তীর স্ত্রী। তাদের একটি পুত্র সন্তান রয়েছে।

ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স কম নয়। তিনি সবসময়ই তার অনুরাগীদের সাথে নতুন নতুন ফটো, ভিডিও শেয়ার করেন। সম্প্রতি তিনি একটি লাল শাড়ি এবং হাত কাটা লাল ব্লাউস পরে একটি ভিডিও শেয়ার করেছেন। এই সাজের সাথে লাল টিপ “আহা” পরম সুন্দরী। তার অনুরাগী থেকে সমালোচক প্রায় প্রত্যেকেই তার লুকের প্রশংসা করেছেন।

ইশা সাহা:

যারা বাংলা সিরিয়াল দেখেন তারা কমবেশি ইশা সাহাকে চেনেন। তিনি প্রথমে বাংলা সিরিয়ালই করতেন, তার অভিনয় দক্ষতার জন্য তিনি টলিউডে কাজের সুযোগ পায়। তারপর একের পর এক হিট সিনেমা আমাদের উপহার দিয়ে চলেছেন।

সম্প্রতি একটি সাদা রঙের শাড়ি পরে ইনস্টাগ্রামে নতুন লুকের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী ইশা সাহা। এটি কোনো ফটোশ্যুট না, এটি একটি ইভেন্টে তোলা ছবি, যা দেখে মুগ্ধ হতেই হয়। সাদা শাড়ি আর সাদা ব্লাউসে ইশাকে খুবই সুন্দর দেখাচ্ছিল। তার সাথে মাথায় সাদা গোলাপ এবং গলায় মুক্তোর হার তার লুককে বোল্ড অবতার দিচ্ছিল।

নুসরত জাহান:

বাঙালি অভিনেত্রী সাংসদ নুসরত জাহান সবসময়ই থাকেন হাইলাইটে, সে তার ব্যক্তিগত জীবন হোক বা অভিনয়। কিছুদিন আগেই তিনি অভিনেতা যশ দাশগুপ্ত-র সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এবং তাদের একটি পুত্র সন্তানও রয়েছে।

নুসরত জাহানের এই শাড়িটি পুরোপুরিভাবেই হ্যান্ড ক্রাফ্টেড। হ্যান্ড এমবেলিশমেন্টের প্রশংসাও করতেই হবে। লাইলাক শেডের এই ট্রান্সপারেন্ট ফ্যাব্রিকের শাড়িটি ক্যারি করতেও স্বাচ্ছন্দ্য বোধ করেছেন অভিনেত্রী। নুসরতের শাড়িতে কোনও ভারী কারুকার্য নেই, এই কথা ঠিক। তবে মনোটোনের উপর সিকুইন কাজটি কিন্তু অসাধারণ। এমনকী শাড়ির পাড়েও অসাধারণ সিকুইনের কাজ করা হয়েছে। প্রি-ড্রেপ শাড়ির সঙ্গে মনোটোনের সিকুইন ব্লাউজ স্টাইল করেছেন। এই ব্লাউজটিও ছিল দেখার মতো। এতে ডিপ ভি নেকলাইন দেওয়া হয়েছে। ব্লাউজ জুড়ে সিকুইনের কাজও করা হয়েছে। নুডল স্ট্র্যাপও দেওয়া হয়েছে।

মিমি চক্রবর্তী:

মিমি চক্রবর্তী সকলের পরিচিত একটি নাম, তিনি যেমন টলিউড অভিনেত্রী আবার অন্যদিকে কলকাতার যাদবপুরের সাংসদ। অভিনয় থেকে রাজনীতি দুটি জীবনই তার মনোমুগ্ধকর। তার ব্যক্তিগত জীবন সম্পর্কে বেশি কিছু জানা যায় না। তিনি হলেন পোষ্য প্রেমী।

তার নতুন সিনেমা খেলা যখন-এর প্রিমিয়ারে তিনি যে লুকে গিয়েছিলেন, তা কিন্তু সবারই নজর কেড়েছে। ট্রান্সপারেন্ট ফ্যাব্রিকের এই শাড়িতে উপচে পড়েছে মিমির গ্ল্যামার লুক। এই ঘিচা শাড়িটির কয়েকটি ছোট ছোট ডিটেলিংও দেখার মতো। শাড়িটির উপর সিকুইনের কাজ করা হয়েছে। বর্ডারে চিকনকারি কাজ ছিল অসাধারণ। শাড়ির প্রতিটি কারুকার্যই সম্পূর্ণ হ্যান্ড ক্রাফটেড। মানানসই ব্লাউজেও সেজে উঠেছিলেন অভিনেত্রী। এটি লুককে মনোক্রম্যাটিক টাচ দিয়েছিল।

কোন অভিনেত্রী টেক্কা দিলেন?

প্রত্যেক অভিনেত্রীর লুকই ছিল দেখার মতো। কিন্তু তাও আমাদের তালিকায় শীর্ষে উঠে এসেছে কোয়েল মল্লিকের নাম। ৪০-এর দোর-গোড়ায় দাঁড়িয়েও তার রূপ যেন ফেটে পড়ছে। বাঙালিয়ানা সাজে তার মোহময়ী রূপটি ছিল দেখার মতো। এককথায় বলা যায়, চোখ সরানো যাচ্ছে না।

Sanjana Chakraborty

My name is Sanjana Chakraborty. I'm a content writer. Writing is my passion. I studied literature, so I love writing.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button