এই উৎসবের মরসুমে ডিকোডিং ফ্যাশনের জন্য শরীরের বিভিন্ন আকার!

এই উৎসবের মরসুমে আপনার স্টাইল উন্নত করতে কিছু সহজ টিপস অনুসরণ করুন। আপনার শরীরের আকার অনুযায়ী বিভিন্ন পোশাক পরিধান করুন। এই কৌশলগুলি ব্যবহার করে দেখুন এবং নির্দ্বিধায় পোশাক পরিধান করুন।

•আপেল শেপ:

কোমরের উপর ঢিলেঢালা পোশাকের সাথে আপনার বাহু ও পায়ে ফোকাস করা উচিত। এ-লাইন কুর্তা, ডিপ নেকলাইন আপনার জন্য সবচেয়ে ভালো কাজ করবে। স্লিম, সিগারেট প্যান্ট বেছে নিন এবং পাশে দোপাট্টা রাখুন।

•নাশপাতি শেপ:

আপনি একটি গাঢ় রঙের পাটিয়ালের সাথে যুক্ত আনারকলি চেষ্টা করুন।

•আওয়ারগ্লাস শেপ:

আপনি যদি একটি বক্ররেখার শেপ চান তাহলে আপনাকে আনারকলিস, প্যান্টযুক্ত প্যান্টের সাথে পেপলাম টপ বা ফিট বটম সহ ফ্লারেড টপস দিয়ে ফ্লান্ট করা উচিত। অপ্রীতিকর পোশাক এড়িয়ে চলুন।

•ইনভার্টেড ট্রায়াঙ্গেল শেপ:

স্ট্রেইট কাট টপস, র‍্যাপ টপস, স্প্লিট টপস সহ ফ্লারেড বা ফুলার প্যান্ট এবং স্কার্ট আপনার জন্য সেরা বিকল্প। এই উৎসবে আপনার এই পোশাকগুলি চেষ্টা করা উচিত এবং আকর্ষণের কেন্দ্রবিন্দু হওয়া উচিত।

•মাংটিকা:

এখনকার দিনে কুন্দন মাংটিকার প্রবণতা অনেক বেশি। টিয়ার ড্রপলেট একটি খুব মার্জিত চেহারা দেয় এবং আপনি আপনার পোশাকের সাথে মেলে এমন ফোঁটা বেছে নিতে পারেন। রাজস্থানী মাংটিকাস প্রচলিত আছে। এটি একটি একক বৃত্তাকার অলঙ্কার যা আপনার লুককে ক্লাসিক বানায়।

•নাকছাবি :

নাকছাবি হল মহিলাদের অত্যন্ত পছন্দের একটি অলংকার। আপনি যদি নাকে ছিদ্র করাতে না চান, তবে আপনার কাছে বিকল্প আছে। এখন অত্যাধুনিক নকল নাকছাবিও বাজারে এসে গেছে নাকছাবির পরিবর্তে, যাতে নাকে ছিদ্র না থাকলেও চলে।

 

 

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.