জীবনধারা

আপনার যদি কোনও ক্রাশ থেকে থাকে তাহলে তাকে প্রভাবিত করার কিছু সহজ টিপস জেনে নিন!

পুরুষকে আকর্ষণ করতে পারেন একজন নারীই

শুধুমাত্র পুরুষরাই ক্রাশ খায় না, মহিলারাও ক্রাশ খায়। ভালোলাগা, ভালোবাসা কেবল পুরুষের সম্পত্তি নয়, মহিলাদের মনেও এই রং লাগে। আর এই নেশা পেয়ে বসলে অন্য সব কিছুই ফিকে হয়ে যায়। এমন ঘটনা ঘটতেই পারে একজন পুরুষকে দেখে আপনি ক্রাশ খেলেন কিন্তু কোনও ভাবেই মুখে বলতে পারছেন না তাকে। এমন ঘটনা অনেক মহিলাদের সাথেই ঘটে। লজ্জায় সে আর বলে উঠতে পারেন না যে তার সেই মানুষটিকে দীর্ঘ দিন ধরে ভালো লাগে। তাই মনে রয়ে যায় অপূর্ণতা। বর্তমান যুগে দাঁড়িয়ে এটা বলা যেতে পারে, এখন সবার কাছেই আছে নানা বিকল্প। প্রত্যাখ্যানের ভয়ও কাজ করে অনেকের মনে। হয়তো অনেকেই প্রত্যাখ্যানের ভয়েই আর বেশি দূর এগোন না।

কিন্তু আমাদের কথা শুনুন, এখন সকলেই কর্মজীবনে অনেক ব্যস্ত থাকেন। এই পরিস্থিতিতে কাউকে পছন্দ হলেও হাতে সময়ের অভাবে সম্পর্কটি পরিণতি পাওয়ার আগেই শেষ হয়ে যায়। পুরুষ মানুষের মনে জায়গা করে নেওয়ার জন্য কিছু সহজ উপায় রয়েছে। আজ আমরা এই টিপসগুলি নিয়েই নীচে আলোচনা করেছি। দেখে নিন একনজরে –

১. আকর্ষনীয় হয়ে উঠুন:

মন এবং শরীর, উভয় মিলেই মানুষ। মনের সঙ্গে শরীরকেও প্রাধান্য দিন। নিজেকে ফিট রাখুন। নিজেকে আরও আকর্ষনীয় করে তোলার চেষ্টা করুন। নিজের সাজ-পোশাক এবং ব্যক্তিত্বের উপর নজর রাখুন। পুরুষকে নারীর সৌন্দর্য প্রাথমিকভাবে আকর্ষণ করে। তাই পছন্দের মানুষের মন জয় করতে নিজেকে আকর্ষনীয় করে তুলুন। প্রথমে ভালবাসার মানুষটির চোখকে আকৃষ্ট করুন। তারপর নিজের ব্যক্তিত্ব দিয়ে তার মন জয় করুন।

২. হেসে কথা বলুন:

মহিলারা ভালো করে কথা বললেই পুরুষ মানুষের হৃদয় নরম হয়ে যায়। আপনি তার সঙ্গে কয়েক দণ্ড হেসে কথা বলেই দেখুন। নিজেদের মধ্যে কিছু জোকস করুন, পরে সেই ভেবেই হাসুন। দেখবেন তিনি আপনার প্রেমে পড়েছেন দ্রুত গতিতে। তাই এবার থেকে সময় নষ্ট না করে সোজা তার কাছে গিয়ে সুন্দর করে হেসে কথা বলার চেষ্টা করুন।

৩. চোখে চোখ রেখে কথা বলুন:

প্ৰিয় মানুষের সাথে চোখে চোখ রেখে কথা বলার মজাই আলাদা। তাই কথা বলার সময় চোখের সঙ্গে চোখ মেলানো খুবই প্রয়োজন। চোখ আমাদের হয়ে অনেক কথা বলে দেয়। তাই পরবর্তী কাজগুলি অনেক সহজ হয়ে যায়। প্ৰিয় মানুষের সাথে চোখে চোখ রেখে কথা বলতে পারলেই দেখবেন একটা মানসিক শান্তি পাওয়া যায়। মন দিয়ে তার প্রতিটি কথা শুনবেন। তারপর দেখবেন সেও তার দিক থেকে এগিয়ে আসবে।

৪. তার বিষয়ে জানার আগ্রহ দেখান:

ক্রাশের ব্যাপারে বেশি কিছু জানতে আমাদের সবারই ভালো লাগে। আপনাকে সেই মানুষটির বিষয়ে খুঁটিনাটি বিষয় জানার আগ্রহ দেখাতে হবে। তাকে বেশি করে সময় দিতে হবে। তার পরিবারের ব্যাপারে এমনকি তার ভালো লাগা এবং খারাপ লাগা সবকিছুই জানার আগ্রহ দেখাতে হবে। আপনি যদি তার ব্যাপারে জানার আগ্রহ দেখান তবে দেখবেন সেও আপনার সম্পর্কে ইতিবাচক ভাবতে শুরু করেছেন।

৫. হ্যাংআউট করুন:

ক্রাশের সাথে হ্যাংআউট, উফফ! ব্যাপারটা বেশ জমে যাবে। তার সাথে আলাদা সময় কাটানোর চেষ্টা করুন। কোনও নিরিবিলি প্রান্তে বা লেকের ধারে বসে বেশ খানিকক্ষণ সময় কাটান দুজনে। অথবা কোনও ক্যাফেতে গিয়ে কফি খান। এই ভাবে সময় কাটাতে কাটাতে তার মনের দরজাও একদিন আপনার জন্য খুলে যাবে।

Sanjana Chakraborty

My name is Sanjana Chakraborty. I'm a content writer. Writing is my passion. I studied literature, so I love writing.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button