জীবনধারা

অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট ইকোপার্কের পরিবর্তে হবে অ্যাকোয়াটিকায়

অবশেষে কাটল জট, অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট হবে ওই দিনেই

আগামী ১৮ই ফেব্রুয়ারি ইকোপার্কে অনুষ্ঠিত হওয়ার কথা ছিল অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট। এই শো নিয়ে ভক্তদের মধ্যে চরম ছিল উন্মাদনা। কিন্তু সুরক্ষা ব্যবস্থার কথা মাথায় রেখে হিডকোর তরফে এই শো-য়ের জন্য অনুমতি দেওয়া হয়নি। ফলে শো-টি বাতিল কিনা এই নিয়ে রীতিমতো উদ্বেগে ছিলেন ভক্তরা। আর এই শো বাতিল নিয়ে শুরু হয়েছিল রাজনৈতিক বিতর্ক।

২৮তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এসে অরিজিৎ সিং ‘রং দে তু মোহে গেরুয়া…’ গানটি গেয়েছিলেন। এরপরেই তাঁর কনসার্টের জন্য ইকোপার্কের ভেন্যু বদল নিয়ে সরব হয়েছিল রাজ্য বিজেপি। গেরুয়া গাওয়ার জন্যই এই কনসার্টের ভ্যেনু বদল বলে দাবি করা হয়েছিল গেরুয়া শিবিরের পক্ষ থেকে। কিন্তু এই যাবতীয় দাবি উড়িয়ে দিয়েছিলেন কলকাতার পুরপ্রধান এবং রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। সম্প্রতি মুর্শিদাবাদের একটি অনুষ্ঠান মঞ্চ থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি উল্লেখযোগ্য বার্তা দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “এখানে একটি হাসপাতাল তৈরি করার ইচ্ছে প্রকাশ করেছে অরিজিৎ সিং। ও মা মাটির মানুষের লোক, ওর কোনও অহংকার নেই। ওর গুণই ওর অহংকার। ওর যদি হাসপাতাল তৈরির জন্য কোনও সাহায্য লাগে আমরা করবো।” গেরুয়া বিতর্কের মাঝেই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ বলে মনে করছেন বিশিষ্টরা।

অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট ইকোপার্কের পরিবর্তে অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কেই হতে চলেছে। অনুষ্ঠান স্থল বদল হলেও পাল্টানো হচ্ছে না কনসার্টের দিন। আগামী ১৮ই ফেব্রুয়ারিই অ্যাকোয়াটিকাতেই অনুষ্ঠিত হবে অরিজিত সিং-এর কনসার্ট। Paytm Insider-এর তরফে থেকে এমনই একটি অফিসিয়াল বিবৃতি দেওয়া হয়েছে। সেখানে উল্লেখ করা হয়েছে, আগের অনুষ্ঠান স্থল থেকে মাত্র ৮ কিলোমিটার দূরেই অবস্থিত অ্যাকোয়াটিকা ওয়াটার পার্ক। এমনকী পুরনো টিকিটেই নতুন ভেন্যুতে অরিজিতের গান শুনতে যেতে পারবেন তাঁর ভক্তরা।

অরিজিতের শো-এর জন্য টিকিটের চাহিদা তুঙ্গে উঠেছে। Paytm Insider-এর পোর্টালে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত যে আপডেট পাওয়া গেছে, সেই অনুযায়ী সাড়ে ৩ হাজার টাকায় ব্রোঞ্জ টিকিট পাওয়া যাচ্ছে। এছাড়াও ৫ হাজার টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে সিলভার টিকিট। ১০ হাজার টাকার বিনিময়ে পাওয়া যাচ্ছে গোল্ড টিকিট, প্ল্যাটিনাম টিকিটের মূল্য ১২ হাজার টাকা। এছাড়াও ডায়মন্ড টিকিটের মূল্য ৭৫ হাজার টাকা। এই মূল্যের টিকিটও দ্রুত বিক্রি হচ্ছে। কয়েকটি আসন মাত্র খালি।

কলকাতার সবচেয়ে বড়ো ওয়াটার থিম পার্ক এই অ্যাকোয়াটিকা ওয়াটার পার্ক। যেখানে অরিজিৎ সিংয়ের মতো বড়ো শিল্পীর গানের অনুষ্ঠান আগে কখনও হয়নি। অরিজিত সিংয়ের শো হলে দর্শকসংখ্যা হতে পারে অসংখ্য। ফলে গাড়ি পার্কিং-এর ব্যবস্থা নিয়ে চিন্তিত কলকাতা পুলিশ। কারণ উপস্থিত থাকবেন VVIP-রাও। সুতরাং বলা যায় যে, অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কে অরিজিৎ সিংয়ের কলকাতা কনসার্ট ঘিরে উত্তেজনার পারদ দিনে দিনে বেড়েই চলেছে।

Sanjana Chakraborty

My name is Sanjana Chakraborty. I'm a content writer. Writing is my passion. I studied literature, so I love writing.

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button