শিব ঠাকরের সাথে জোড় টক্করের পর বিগবস ১৬-র শিরোপা জিতলেন র‌্যাপার এমসি স্ট্যান

এমসি স্ট্যান উপহার স্বরূপ পেলেন নগদ ৩১.৮০ লক্ষ টাকা

হিন্দি টেলিভিশনের অন্যতম জনপ্রিয় শো হল বিগবস৷ এর আগের ১৫টি সিজনের মতো সিজন-১৬ও ছিল টিআরপি-র তালিকায় সুপারহিট। অতীতকাল থেকে এই শো-কে হাতিয়ার করে সামনে এসেছে নানা বিতর্কিত অধ্যায়, প্রেম, বিচ্ছেদ, বন্ধুত্ব ইত্যাদি৷ বিগবস সিজন ১৬ শুরু হয়েছিল ১৭জন সদস্য নিয়ে। এঁরা প্রত্যেকেই ছিলেন সেলিব্রিটি। কথা ছিল জানুয়ারিতে শেষ হবে বিগবস সিজন ১৬। পরে শো বাড়ানো হয় আরও কয়েকটা সপ্তাহ। প্রায় চার মাসের ধুন্ধুমার লড়াই, ঝগড়া, প্ল্যানিং- প্লটিংয়ের পর অবশেষে অপেক্ষার অবসান। একটি ঘরের মধ্যে নানা ধরনের মানুষের সঙ্গে বসবাস, না ফোন, না ঘরের কারোর সঙ্গে যোগাযোগ রাখা সবটাই প্রতিযোগিদের শর্তের তালিকায় ছিল। ১৭ জন প্রতিযোগীর মধ্যে শেষদিন অবধি টিকে ছিলেন মাত্র ৫ জন সদস্য।

চার মাসের সফর শেষ হল রবিবার। বিগ বস ১৬-র গ্র্যান্ড ফিনালে ছিল এদিন। শেষ হাসি হাসবে কে তা নিয়ে দর্শকদের মধ্যে ছিল জোর জল্পনা৷ টপ ফাইভে পৌঁছেছিলেন প্রিয়াঙ্কা চাহার চৌধুরী, শিব ঠাকরে, শালিন ভানোট, এমসি স্ট্যান এবং অর্চনা গৌতম। গতকাল সকাল থেকেই সোশ্যাল মিডিয়া মেতে উঠেছিল প্রিয়াঙ্কা চাহার চৌধুরীর জেতার লক্ষ্যে। উল্লেখ্য, এদিন সবার আগে শো থেকে এলিমিনেট হয়েছিলেন শালিন ভানোট। তারপর অর্চনা গৌতম শো থেকে বাদ পড়েন। প্রিয়াঙ্কা চাহার চৌধুরী টপ ৩-তে পৌঁছেও ছিটকে যান। শেষ যুদ্ধ হয় শিব ঠাকরে এবং এমসি স্ট্যানের মধ্যে। অবশেষে সেরার শিরোপা জেতেন ব়্যাপার এমসি স্ট্যান। দর্শকরা অবশ্য ভাবছিলেন প্রিয়াঙ্কা এবং শিবের মধ্যেই কেউ জয়ী হবেন৷

শিব ঠাকরে এবং এমসি স্ট্যান বিগবস ১৬-র ফাইনালে একে অপরের মুখোমুখি হয়েছিলেন। শিবকে পরাজিত করে শো-র বিজয়ী হন স্ট্যান। শিব ঠাকরে ছিলেন শক্তিশালী প্রতিযোগীদের একজন এবং তাঁর বিশাল জনপ্রিয়তা ছিল, যা তাঁকে বিগ বস মারাঠি জিততে সাহায্য করেছিল। অন্যদিকে প্রিয়াঙ্কা চাহার চৌধুরীও ছিলেন টেলিভিশনের জনপ্রিয় মুখ। তিনিও প্রথমদিন দিয়েই দারুণ লড়াই চালিয়ে গেছেন বিগ বস হাউসে টিকে থাকার।

বিগবস সিজন ১৬-র সবচেয়ে ‘রিয়েল’ প্রতিযোগী ছিলেন এমসি স্ট্যান। সবাই নিজের নীতি পাল্টেছেন। পুরো ৩৬০ ডিগ্রি ঘুরে অন্য কথা বলতে দ্বিধা বোধ করেননি কেউই। তবে এমসি স্ট্যান কিন্তু প্রথম থেকে শুধুমাত্র সত্যি কথা বলেছেন। কখনও আদর্শ থেকে এক চুল নড়েননি তিনি। নিজের মত জাহির করতে পিছপা হননি স্ট্যান। স্পষ্ট করে কথা বলেছেন প্রথমদিন থেকেই। প্রয়োজনে বন্ধুদের বিরুদ্ধেও রুখে দাঁড়িয়েছেন। শিব এবং সাজিদ খান যখন হাউজে রাজনীতি করছিলেন, সেই সময় বিষয়টি প্রকাশ্যে আনেন এমসি স্ট্যান। অন্যদের সঙ্গে মানিয়ে নেওয়ার ক্ষেত্রে বেশ সমস্যা হয়েছিল এমসি স্ট্যানের। আবার শালিনের সঙ্গেও ঝগড়াতেও জড়িয়েছেন তিনি। সোজাসাপটা কথা বলে গিয়েছেন শুরু থেকেই। আর এই গুণই হয়তো মনে ধরেছিল বিগবস ভক্তদের। সেই কারণে সবচেয়ে বেশি ভোট পেয়ে রিয়্যালিটি শো জিততে সক্ষম হয়েছেন এমসি স্ট্যান। বিগবস ১৬-র খেতাব জেতার পাশাপাশি র‌্যাপার এমসি স্টান, পুরস্কার হিসাবে পেলেন নগদ ৩১.৮০ লক্ষ টাকা এবং একটি বিলাসবহুল গাড়ি।

পুনের একটি বস্তি থেকে খ্যাতি অর্জন করেছিলেন এই র‌্যাপার। কখনও বিতর্কিত মন্তব্য করে উঠে এসেছিলেন শিরোনামে, আবার কখনও বেরিয়ে যেতে চেয়েছিলেন বিগবসের এই ঘর থেকে। অবশেষে শিরোপার মুকুট উঠলো তাঁরই মাথায়। ট্রফি জেতার জন্য স্টানকে শুভেচ্ছা জানিয়েছেন শো-এর সঞ্চালক সলমন খান।

Sanjana Chakraborty

Professional Content Writer

Leave a Reply

Your email address will not be published.